হলিউড ফিল্মে চুক্তি করলেন বলিউডের এই অভিনেত্রী

অভিনেতা উদয় চোপড়ার কাছ থেকে দুধখ পাওয়ার পর নাকি মানসিকভাবে খুব ভেঙে পড়েছিলেন নার্গিস ফকরি। এমনকি বলিউড ছেড়ে যাওয়ার চিন্তাও করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরে নিজেই সব গুঞ্জনে ইতি টেনে বললেন, অভিনয় ছেড়ে কোথাও যাচ্ছেন না তিনি। বরং তাঁর নজর তো আরও উপরে। তিনি বলিউডেই থাকছেন, তবে পাশাপাশি নিয়মিত হতে চান হলিউডেও। এই জন্যই নার্গিস তাঁর দ্বিতীয় হলিউড ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন সম্প্রতি।

Updated By: Aug 2, 2016, 09:32 AM IST
হলিউড ফিল্মে চুক্তি করলেন বলিউডের এই অভিনেত্রী

ওয়েব ডেস্ক: অভিনেতা উদয় চোপড়ার কাছ থেকে দুধখ পাওয়ার পর নাকি মানসিকভাবে খুব ভেঙে পড়েছিলেন নার্গিস ফকরি। এমনকি বলিউড ছেড়ে যাওয়ার চিন্তাও করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরে নিজেই সব গুঞ্জনে ইতি টেনে বললেন, অভিনয় ছেড়ে কোথাও যাচ্ছেন না তিনি। বরং তাঁর নজর তো আরও উপরে। তিনি বলিউডেই থাকছেন, তবে পাশাপাশি নিয়মিত হতে চান হলিউডেও। এই জন্যই নার্গিস তাঁর দ্বিতীয় হলিউড ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন সম্প্রতি।

আরও পড়ুন কে বলে পোকেমন খারাপ? পোকেমন মানুষের থেকেও বড়

নতুন হলিউড ছবির নাম ফাইভ ওয়েডিংস। এটি পরিচালনা করবেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন পরিচালক নম্রতা সিং গুজরাল। এর আগেও নার্গিসকে ২০১৫ সালে মুক্তি পাওয়া হলিউডের অ্যাকশন-কমেডি ছবি স্পাই-এ দেখা গিয়েছিল। ওই ছবিতে নার্গিসের চরিত্রটি খুবই ছোট হলেও এবারের ছবির মূল চরিত্রে থাকছেন তিনি। আমেরিকার জনপ্রিয় রিয়েলিটি শো আমেরিকাস নেক্সট টপ মডেল থেকে আলোচনায় আসা নার্গিসের বলিউড অভিষেক হয় রকস্টার ছবি দিয়ে। এই তারকা এরপর বলিউডে মাদ্রাজ ক্যাফে, তু মেরা হিরো, আজাহারের মতো বেশ কয়েকটি ছবিতে কাজ করেন।

আরও পড়ুন  নিজের টিভি চ্যানেল খুলছেন এই সেলেব

.