Hrithik Roshan: খালি গায়ে রোদের মধ্যে হৃতিক চালাচ্ছেন সাইকেল! নেটদুনিয়ায় চর্চায় বলিউডের 'গ্রিক গড'

হৃতিকের শার্টলেস ছবি তোলপাড় করল ইন্টারনেট। সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন  ছবি তৈরি করল উন্মাদনা ভক্তদের মধ্যে। ভক্তরা নিজেরাও অনুপ্রাণিত হল শরীরচর্চা করার জন্য। কার্ডিয়োর উপকারিতাও জানানো হয়েছে। একটি বিশ্ববিদ্যালয়ের রিসার্চ দেখিয়েছে ত্বকের জন্য সূর্যালোকের  উপকারীতা। ফ্য়াট বার্ন করার জন্য হৃতিকের কঠোর পরিশ্রম দেখা যাচ্ছে  ইনস্টাগ্রামে চোখ রাখলেই। 

Updated By: Jun 14, 2023, 05:55 PM IST
Hrithik Roshan: খালি গায়ে রোদের মধ্যে হৃতিক চালাচ্ছেন সাইকেল! নেটদুনিয়ায় চর্চায় বলিউডের 'গ্রিক গড'
ফোটো- ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃতিক রোশন (Hrithik Roshan) 'নাম হি কফি হ্যায়'। তিনি অসাধারণ অভিনেতা তো বটেই। তবে লুকস ও টোনড বডির জন্য তাঁকে ফ্যানরা ডাকেন বলিউডের 'গ্রিক গড' বলে। ফিটনেস ফ্রিক হৃতিক রুটিন মেপেই ওয়ার্কআউট করেন, নাহলে ওরকম চেহারা তো আর এমনি এমনি হয় না। আর এই হৃতিক যদি শার্টলেস ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, তাহলে যে সুনামি আছড়ে পড়বে, আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন, Shah Rukh Khan Viral Video: বিনা অনুমতিতে শাহরুখকে চুম্বন, মহিলার কাণ্ড দেখে চটে লাল নেটপাড়া...

সম্প্রতি হৃতিক ওয়ার্কআউট করার একটি শার্টবিহীন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে হৃতিক বাড়ির ছাদে রোদের মধ্যে সাইক্লিং করছেন। আর ৪৩.৩ মিলিয়ন ফলোয়ার্সের জন্য এই ছবি তিনি সার্ভ করেছেন মজার ক্য়াপশন দিয়েই। হৃতিক লিখেছেন,' যখন দ্রুত মেদ ঝরানোর প্রয়োজন হয়, তখন সবচেয়ে ভালো কাজ করে vitamin D'hoop! হলুদ রং নীল হয়ে যাওয়ার আগে শুষে নিচ্ছি।' এর সঙ্গে  হৃতিক জুড়ে দিয়েছেন #keepgoing। 

হৃতিকের বক্তব্য়ের সঙ্গে হয়তো সহমত হওয়া যাবে না। কারণ সম্প্রতি কানাডার অ্যালবার্টা বিশ্ববিদ্যালয়ের একটি গবেষণার রিপোর্ট উঠে এসেছে।  সেখানে বলা হচ্ছে যে,  ত্বকের নীচের চর্বি কোষের উপর সূর্যালোকের প্রভাব নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে দেখা গিয়েছে যে, সূর্যের আলোর অভাব মানুষের ওজন বাড়াতে পারে। তবে হৃতিকের ছবি বলে দিচ্ছে যে ফ্য়াট বার্ন করার জন্য় তিনি কোমর বেঁধেই নেমে পড়েছেন আদা-জল খেয়ে।

ছবিতে দেখা যাচ্ছে যে, হৃতিকের চোখে চশমা, পরেছেন অ্যাসিড ওয়াশড ডেনিম জিন্স প্য়ান্ট, সেটির বোতামও ছিল খোলা। কোমরের ফাঁক দিয়ে উুঁকি মারছে তাঁর নিজের ব্র্য়ান্ডের অন্তর্বাসের স্ট্র্যাপ। হৃতিকের মাথায় রয়েছে নিজের ব্র্যান্ডেরই ইয়েলো ক্যাপ। কার্ডিয়ো সবসময় শরীরের জন্য ভালো। সাইক্লিংয়ের রয়েছে একাধিক উপকারিতা।

হৃতিকের ছবি দেখে ভক্তদের কমেন্টের ঝড় উঠেছে। কেউ লিখেছেন, 'এমন শরীর বানাতে হবে যে, বাকি চারজন তোমাকে গ্রিক গডের সঙ্গে তুলনা করবে। আরেকজন বলছেন, যে, 'হৃতিক আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা'। বাকি ভক্তরাও কমেন্টে ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। এবার আসা যাক কাজের কথায়।

হৃতিকের হাতে এখন প্রচুর কাজ। বলি ডিভা দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ফাইটার' ছবিতে দেখা যাবে। আগামী বছর ২৫ শে জানুয়ারি সেই ছবি মুক্তি পাওয়ার কথা আছে। জুনিয়র এনটিআর-এর সঙ্গে হৃতিককে দেখা যাবে 'ওয়ার টু' ছবিতেও।

আরও পড়ুন, The Kapil Sharma Show: লাইভে এসে আত্মহত্যা! কেন এই পথ বেছে নিলেন ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.