close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'প্রত্যেক সিনেমায় ২০টি করে চুমু, ক্লান্ত আমি', ফুঁসে উঠলেন ইমরান হাসমি

প্রকাশ্যেই এমন মন্তব্য করেন বলিউড অভিনেতা 

Updated: Jan 11, 2019, 10:59 AM IST
'প্রত্যেক সিনেমায় ২০টি করে চুমু, ক্লান্ত আমি', ফুঁসে উঠলেন ইমরান হাসমি

নিজস্ব প্রতিবেদন : মল্লিকা শেরাওয়াত থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ কিংবা বিদ্যা বালান, বলিউডের অনেক নামিদামি অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, 'আশিক বানায়া আপনে হোক' কিংবা 'মার্ডার' কিংবা 'জন্নত', ইমরান হাসমি মানেই স্ক্রিনে একের পর এক চুম্বন দৃশ্য। আর সেই কারণেই বলিউডে 'সিরিয়াল কিসার' হিসেবেই পরিচিত তিনি। কিন্তু, যাঁর পরিচয় 'সিরিয়াল কিসার' হিসেবে, তিনি আদতে কী মনে করেন এই তকমা থেকে?

আরও পড়ুন : সমুদ্রের পাড়েই সংসার, নিককে বিয়ে করে দেশান্তরী হলেন প্রিয়াঙ্কা!
সম্প্রতি এমনই কিছু প্রশ্ন উঠে আসে ইমরান হাসমির সামনে। আর তার উত্তরে বলিউডের এই অভিনেতা যেন বিরক্তি প্রকাশ করেন এক নিমেষে। বলেন, স্ক্রিনে একের পর এক চুম্বন দৃশ্যে অভিনয় করে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। গত ১৭ বছর ধরে একই কাজ করে আসছেন। এক একটি সিনেমায় ২০টি করে চুম্বনের দৃশ্য়। আর সেখানে অভিনয় করতে গিয়ে ক্রমশ ক্লান্ত হয়ে পড়েছেন। তাঁর ঠোঁটও যেন জবাব দিতে শুরু করেছে বলেও মন্তব্য করেন ইমরান হাসমি। 

আরও পড়ুন : ঐশ্বর্য সম্পর্কে 'কুত্সিত' মন্তব্য ইমরান হাসমির?
সম্প্রতি 'হোয়াই চিট ইন্ডিয়া' নামে একটি সিনেমা নিয়ে ব্যস্ত ইমরান। আর সেই সিনেমা সম্পর্কে বলতে গিয়েই নিজের ইমেজ নিয়ে মন্তব্য করেন বলিউডের এই অভিনেতা।
এদিকে সারা আলি খানের সঙ্গে অভিনয় করতে চান বলে জানান ইমরান। তিনি বলেন, 'সিম্বা'-য় সারা যেমন অভিনয় করেছেন, তার থেকে অনুপ্রাণিত তিনি। নিজে 'সিম্বা' দেখেননি বটে। কিন্তু, তাঁর পরিচিতরা অনেকেই রোহিত শেঠির ওই সিনেমা দেখেছেন। সেই কারণেই সইফ-কন্যা সারা আলি খানের সঙ্গে তিনি অভিনয় করতে চান বলে জানান ইমরান। যদিও ইমরানের ওই বক্তব্যের প্রেক্ষিতে সারা কিন্তু এখনও কোনও মন্তব্য করেননি।