Sushant Singh Rajput: সিনেমায় ফের জীবন্ত সুশান্ত সিং রাজপুত, মৃত্যুর ৪ বছর পর পর্দায় ফিরছেন নায়ক...

MS Dhoni Untold Story: পর্দায় ফিরছেন সুশান্ত সিং রাজপুত। আজ অর্থাৎ ৫ জুলাই বড়পর্দায় মুক্তি পাচ্ছে সুশান্তের ছবি। ইতোমধ্যেই বক্স অফিস জুড়ে রয়েছে কল্কি। কিন্তু তার মাঝেই মৃত্যুর ৪ বছর পর পর্দায় ফিরছেন সুশান্ত। এই খবর পাওয়া মাত্রই আনন্দে আত্মহারা সুশান্তের ফ্যানেরা। 

Updated By: Jul 5, 2024, 01:48 PM IST
Sushant Singh Rajput: সিনেমায় ফের জীবন্ত সুশান্ত সিং রাজপুত, মৃত্যুর ৪ বছর পর পর্দায় ফিরছেন নায়ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেটে গেছে ৪ বছর, তবু এখনও তাঁর মৃত্যু নিয়ে দর্শকমনে রয়ে গেছে ধোঁয়াশা। এখনও তাঁর মৃত্যু মেনে নিতে পারে না ফ্যানেরা। এখনও তাঁর জন্য ন্যায় চেয়ে সোশ্যাল মিডিয়ায় চলে ক্যাম্পেন। নিঃসন্দেহে তাঁকে পর্দায় মিস করেন তাঁর ফ্য়ানেরা। তিনি সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। যিনি ৪ বছর আগে চলে গিয়েও এখনও রয়েছেন দর্শকমনে, এখনও রয়েছেন খবরে। এবার তিনি ফিরছেন পর্দায়। আগামী ৭ জুলাই বড়পর্দায় মুক্তি পাচ্ছে সুশান্তের ছবি।

আরও পড়ুন-  Hina Khan: ক্যানসার রুখতে কেমো, সাধের চুল কেটে ফেললেন হিনা!

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরিকে মনে করা হয়, হিন্দি সিনেমার অন্যতম জনপ্রিয় এবং প্রশংসিত বায়োপিক। প্রাক্তন অধিনায়ক ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনের উপর ভিত্তি করে তৈরি এই ছবিতে ডেবিউ করেছিলেন কিয়ারা আদবানী এবং দিশা পাটানি এবং  সুশান্ত সিং রাজপুত ছিলেন নাম ভূমিকায়। সম্প্রতি ঘোষণা করা হয় এমএস ধোনির ৪৩ তম জন্মদিন উপলক্ষে এই বছর জুলাই মাসে ছবিটি ফের মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

সম্প্রতি জানা গেছে যে এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি আবারও ৫ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত পিভিআর আইএনওএক্স-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবির হাত ধরে দর্শকরা ফের বড়পর্দায় ফিরে পাবেন সুশান্ত সিং রাজপুতকে। পাশাপাশি কিংবদন্তি ক্রিকেটার এমএস ধোনির বাইশগজের জার্নিও ফিরে পাবেন দর্শকরা। পেশায় একাধিক চ্যালেঞ্জ, তাঁর ব্যক্তিগত জীবন এবং অবশ্যই ২০১১ সালের বিশ্বকাপের গৌরবময় ফাইনাল আরও একবার ফিরে আসবে স্ক্রিনে। 

 

এই বায়োগ্রাফিক্যাল স্পোর্টস ড্রামাটি পরিচালনা করেছেন নীরজ পান্ডে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে, কিয়ারা আদবানী সাক্ষী ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন, অন্যদিকে দিশা পাটানি প্রিয়াঙ্কা ঝার ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অনুপম খের, ভূমিকা চাওলা, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র সহ আরও অনেকে। প্রাথমিক মুক্তির পরেই এই ছবিটি সমালোচকদের কাছ থেকে প্রশংসা পেয়েছিল এবং বাণিজ্যিকভাবেও সফল হয়েছিল।

আরও পড়ুন- Kanchan-Sreemoyee: মলদ্বীপে জলকেলিতে মত্ত কাঞ্চন-শ্রীময়ী, হানিমুনের ছবি পোস্ট করতেই ট্রোলের বন্যা...

প্রসঙ্গত, গত ২৯ জুন, ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল জেতে। সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানান এমএস ধোনি। তিনি লেখেন, 'ওয়ার্ল্ড কাপ চ্যাম্পিয়ন্স ২০২৪। আমার হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল। শান্ত থাকার জন্য, আত্মবিশ্বাসী হওয়ার জন্য এবং আপনারা যা করেছেন তা করার জন্য ধন্যবাদ। দেশে ও বিশ্বের সর্বত্র ফিরে আসা সমস্ত ভারতীয়দের তরফে বিশ্বকাপকে দেশে ফিরিয়ে আনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। অভিনন্দন'। এই বিশ্বকাপই তাঁর জন্মদিনের অগ্রিম উপহার বলে মনে করেন মহেন্দ্র সিং ধোনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.