প্রতি মুহূর্তে তৈমুরের ছবি তুলবেন না, পাপারাত্জিকে আর্জি করিনার

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে তৈমুরের ১০০-রও বেশি ফ্যান ক্লাব রয়েছে। না চাইতেও তৈমুর যেন বলিউড সেলেবদের অনেককেই জনপ্রিয়্তার নিরিখে পিছনে ফেলে দিয়েছে। আর এখানেই আপত্তি করিনার।

Updated By: May 23, 2018, 11:57 AM IST
প্রতি মুহূর্তে তৈমুরের ছবি তুলবেন না, পাপারাত্জিকে আর্জি করিনার

নিজস্ব প্রতিবেদন : বাড়ি হোক কিংবা প্লে স্কুল কিংবা কোনও অনুষ্ঠান কিংবা দিদা ববিতা কাপুরের বাড়ি, তৈমুরকে নিয়ে পাপারাত্জির আগ্রহের যেন কোনও অন্ত নেই। বাড়ির ব্যালকনিতে বসে দোলনায় চড়লেও, তৈমুরের সেই ছবি উঠে আসে সংবাদমাধ্যমের প্রতি পাতায়। মাত্র ১৭ মাস বয়সে তৈমুর যেন অন্যতম সেলিব্রিটি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে তৈমুরের ১০০-রও বেশি ফ্যান ক্লাব রয়েছে। না চাইতেও তৈমুর যেন বলিউড সেলেবদের অনেককেই জনপ্রিয়্তার নিরিখে পিছনে ফেলে দিয়েছে। আর এখানেই আপত্তি করিনার।

আরও পড়ুন : 'ঠাকুরপোদের ঘুম কাড়তে এ কী করলেন মোনালিসা, দেখুন ভিডিও

সম্প্রতি ডিএনএ-র এক সাক্ষাতকারে করিনা বলেন, প্রতি মুহূর্তে যেন তৈমুরকে ক্যামেরাবন্দি করা না হয়। আর পাঁচ জন শিশুর মত তৈমুরকে তাঁরা সুস্থ জীবন দিতে চান। সেই কারণে প্রতি মুহূর্তে যাতে তাঁকে ক্যামেরাবন্দি করা না হয়, পাপারাত্জিকে সেই আবেদন জানান করিনা। তিনি আরও বলেন, মাত্র ১৭ মাস বয়স থেকে তৈমুরকে যেন সব সময় ক্যামেরার ফ্ল্যাশের মধ্যে থাকতে না হয়, সে বিষয়েও আবেদন জানান করিনা কাপুর খান।

আরও পড়ুন : বড় মেয়ে সারাকে নিয়ে এ কী বললেন সইফ...

সম্প্রতি ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনে হাজির হয়ে তৈমুরের প্রসঙ্গ টেনে আনেন সোনাম কাপুর। তিনি বলেন, সব সময় ক্যামেরার ফ্ল্যাশে তৈমুরকে নিয়ে আসা উচিত নয়। পাশাপাশি তৈমুর যে সবার মুখে হাসি ফোটায়, সেই কথাও সংবাদমাধ্যমে প্রকাশ করা হোক বলেও মন্তব্য করেন সোনাম কাপুর।

.