স্বজনপোষণের শিকার হন ইন্দ্র কুমারও, করণ, শাহরুখের বিরুদ্ধে সরব প্রয়াত অভিনেতার স্ত্রী

ইন্দ্র কুমারের মৃত্যুর পর এবার করণ জোহর এবং শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন পল্লবী কুমার। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 24, 2020, 01:22 PM IST
স্বজনপোষণের শিকার হন ইন্দ্র কুমারও, করণ, শাহরুখের বিরুদ্ধে সরব প্রয়াত অভিনেতার স্ত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হলেন প্রয়াত অভিনেতা ইন্দ্র কুমারের স্ত্রী পল্লবী কুমার। স্বজনপোষণের গেরোয় পড়ে সুশান্ত সিং রাজপুতের মতো তাঁর স্বামীকেও দীর্ঘ যন্ত্রণার মধ্যে দিয়ে জীবন কাটিয়ে চলে যেতে বলে দাবি করেন প্রয়াত অভিনেতার স্ত্রী। ইন্দ্র কুমারের মৃত্যুর পর এবার করণ জোহর এবং শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন পল্লবী কুমার। 

আরও পড়ুন : আত্মহত্যা করেননি, সুশান্তকে খুন করা হয়েছে, অভিযোগ পায়েলের

তিনি অভিযোগ করেন, ২০১৭ সালে মৃত্যুর আগে পর্যন্ত বিভিন্ন ছোট ছোট প্রজেক্টে কাজ করছিলেন ইন্দ্র। কিন্তু তিনি চাইতেন বড় প্রজেক্টে কাজ করতে। অর্থাত যেভাবে তিনি কেরিয়ার শুরু করেছিলেন, ঠিক সেইভাবেই বড় প্রজেক্টে কাজ করতে চাইছিলেন। ফলে করণ জহর এবং শাহরুখ খানের দ্বারস্থ হন তিনি।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, দাবি তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

পল্লবী জানান, তাঁকে সঙ্গে নিয়েই ইন্দ্র একদিন করণ জোহরের সঙ্গে দেখা করতে যান। যেখানে কেজোর ভ্যানের বাইরে দীর্ঘক্ষণ তাঁদের অপেক্ষা করিয়ে রাখা হয়। করণ ব্যস্ত বলে জানানো হয় তাঁর ইউনিটের তরফে। এরপর কেজোর জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর যখন তিনি ইন্দ্রের মুখোমুখি হন, তখন স্পষ্ট জানিয়ে দেন, তাঁর ম্যানেজার গরিমার সঙ্গে যোগাযোগ রাখতে। এই মুহূর্তে তাঁর প্রযোজনা সংস্থার হাতে কোনও কাজ নেই। সেই কারণে গরিমার সঙ্গে যোগাযোগ রাখুন বলে জানান করণ। এরপর ১৫ দিন গরিমাকে পরপর ফোন করেও মেলেনি কোনও উত্তর। গরিমা জানিয়ে দেন বর্তমানে ইন্দ্রকে দেওয়ার মতো তাঁদের হাতে কোনও কাজ নেই।

আরও পড়ুন : বিকেলের পড়ন্ত আলোয় গাইছেন 'ক্যা হুয়া তেরা ওয়াদা', সুশান্তের ভিডিয়োতে আবেগে ভাসলেন নেটিজেনরা

করণের পাশাপাশি শাহরুখ খানের বিরুদ্ধেও তোপ দাগেন প্রয়াত অভিনেতার স্ত্রী। তিনি অভিযোগ করেন, জিরো-র শ্যুটিংয়ের সময় এসআরকে-র সঙ্গে দেখ করতে যান ইন্দ্র। শাহরুখও তাঁর ম্যানেজার পূজার সঙ্গে ইন্দ্রকে যোগাযোগ রাখতে বলেন। এরপর গরিমার মতোই পূজাও ইন্দ্রকে ফোন করে জানিয়ে দেন, এই মুহূর্তে তাঁদের হাতে কোনও কাজ নেই।

আরও পড়ুন : 'রহস্য চাপা পড়ে গিয়েছে তোমার সঙ্গেই', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন ভূমিকা

করণ জোহর, শাহরুখ খানের মতো মানুষদের প্রযোজনা সংস্থায় কোনও কাজ নেই বলে কীভাবে একজন অভিনেতাকে বিশ্বাস করতে বলা হয় বলে প্রশ্ন তোলেন পল্লবী কুমার।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৮ জুলাই মৃত্যু হয় ইন্দ্র কুমারের। ওয়ান্টেড, খিলাড়িয়ো কা খিলাড়ি, তুমকো না ভুল পায়েঙ্গের মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন ইন্দ্র কুমার।

.