১৪ জুন সুশান্তের বাড়িতে ছিলেন, অভিনেতার প্রাক্তন রাঁধুনি কেশব এখন সারার বাড়িতে!

প্রসঙ্গত, কেশব হলেন সেই ব্যক্তি যিনি (১৪ জুন) সুশান্তের মৃত্যুর দিন তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 30, 2020, 02:45 PM IST
১৪ জুন সুশান্তের বাড়িতে ছিলেন, অভিনেতার প্রাক্তন রাঁধুনি কেশব এখন সারার বাড়িতে!

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে রোজই উঠে আসছে নতুন তথ্য। সম্প্রতি, সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন উঠে এল বিস্ফোরক তথ্য। প্রতিবেদনে প্রকাশ, সুশান্তের বাড়ির কর্মী কেশব এই মুহূর্তে অভিনেত্রী সারা আলি খানের বাড়িতে কাজ করেন। প্রসঙ্গত, কেশব হলেন সেই ব্যক্তি যিনি (১৪ জুন) সুশান্তের মৃত্যুর দিন তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবদন অনুসারে, কেশব যে বর্তমানে সারার বাড়িতে কাজ করেন, সেকথা নিশ্চিত করেছেন অভিনেত্রীর বাড়ির নিরাপত্তারক্ষী। যদিও সর্বভারতীয় সংবাদ চ্যানেলের প্রতিবেদন অনুসারে, তাঁরা কেশবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। তিনি জানান, ''এবার দয়া করে আমাকে সুশান্তের বিষয়টি থেকে মুক্তি দেওয়া হোক, আমি ওই বিষয়টি থেকে বের হয়ে আসতে চাই।'' সর্বভারতীয় সংবাদ চ্যানেলের প্রতিবেদন অনুসারে, সুশান্তের বাড়ির আরও এক রাঁধুনি ছিলেন নীরজ, যাঁর কাকা কেশবের সারার বাড়িতে কাজ করার বিষয়টি নিশ্চিত করেছেন। এখানেই শেষ নয়, নীরজের কাকার কথায়, কেশবই সুশান্তকে ১৪ জুন সকালে জুস দিয়েছিলেন।

আরও পড়ুন-৫৮য় পা, জন্মদিনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকারা

প্রসঙ্গত, সুশান্ত মামলায়, মাদককাণ্ডে ইতিমমধ্যেই সারা আলি খানকে জিজ্ঞাসাবাদ করেছে NCB। তারই মাঝে উঠে এল এই ভয়ঙ্কর তথ্য।