বাস্তবে মহালয়ার আগেই চিত্রনাট্যে বিসর্জন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড 'যমুনা ঢাকি'

জনপ্রিয় ভিডিয়ো ক্রিয়েটর ঝিলম গুপ্তর তৈরি একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Oct 5, 2021, 01:04 PM IST
বাস্তবে মহালয়ার আগেই চিত্রনাট্যে বিসর্জন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড 'যমুনা ঢাকি'

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় চতুর্থ স্থানে ছিল 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)। তাদের প্রাপ্ত নম্বর ৮। তৃতীয় স্থানে থাকা উমার থেকে মাত্র ০.১ পয়েন্টে পিছিয়ে ছিল এই ধারাবাহিক। জনপ্রিয়তার পাশাপাশিই এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড 'যমুনা ঢাকি'। ধারাবাহিকের চিত্রনাট্যে এসেছে নয়া মোড়। নিখোঁজ ধারাবাহিকের প্রধাণ চরিত্র যমুনা। কিন্তু এখান থেকেই শুরু বিপত্তি। 

জনপ্রিয় ভিডিয়ো ক্রিয়েটর ঝিলম গুপ্তর (Jhilum Gupta) তৈরি একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন সময়ে নানা ধারাবাহিক নিয়েই ভিডিয়ো তৈরি করেন তিনি, এবার মজার ছলে তাঁর ভিডিয়োয় উঠে এল যমুনা ঢাকির কথা। ধারাবাহিকের চিত্রনাট্যে বারবারই উঠে আসে বাস্তবের প্রতিফলন। প্রতিবারই দুর্গাপুজোর সময় ধারাবাহিকে দেখা যায় পুজোর চিত্র। এবছরও  ইতিমধ্যেই টিজারে দেখা গেছে যে বিভিন্ন ধারাবাহিকে দুর্গা পুজোর আয়োজন করেছে বাড়ির কর্তা-কর্ত্রীরা। যমুনা ঢাকিতেও সেরকমই আয়োজন করা হয়েছে দুর্গাপুজোর। কিন্তু বাস্তবের মহালয়ার আগেই সেখানে দেখানো হয়ে গেছে বিসর্জন। সেই নিয়েই মজায় মেতেছেন নেটিজেনরা। ভিডিয়োতে ঝিলম বলেন, ''যখন সোশ্যাল মিডিয়া মেতে 'তা তা থৈ থৈ' নিয়ে তখনই বাংলা ধারাবাহিকে ঘটে গেছে এত বড় একটা ঘটনা। মা দুর্গার সঙ্গে বিসর্জন হয়ে গেছে যমুনারও। এগিয়ে বাংলা ধারাবাহিক। তবে ট্রেলারে দেখা যাচ্ছে মাঝে মাঝে ঢাক নিয়ে সবাইকে দেখা দিচ্ছে যমুনা।''এমনকি যমুনার থেকে প্রশ্নের উত্তরও চেয়েছেন তিনি।  

আরও পড়ুন: Drug Case: এবার লক্ষ্য Mannat, Aryan-কে সঙ্গে নিয়েই Shah Rukh-র বাংলোয় তল্লাশি NCB-র?

ঝিলমের ভিডিয়োতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই সেই ভিডিয়ো দেখে নিয়েছেন লক্ষাধিক নেটিজেন। কেউ লিখেছেন দারুণ, কেউ আবার লিখেছেন যমুনা বেস্ট। একজন নেটিজেন লিখেছেন হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছি অন্যদিকে আরেক নেটিজেন বলেছেন এই জন্যই যমুনা ঢাকির টিআরপি বেশি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)