Janhvi Kapoor in Dadagiri: সৌরভের সঙ্গে শ্রীদেবীকন্যা জাহ্নবীর 'দাদাগিরি',বাংলায় দাদাকে বললেন 'তাড়াতাড়ি করো'

দাদা বলেন যে, জাহ্নবী এই শোয়ে আসায় একটা বৃত্ত পরিপূর্ণ হল। এর আগে দাদাগিরিতে এসেছেন জাহ্নবীর বাবা প্রযোজক বনি কাপুর ও মা শ্রীদেবী। জাহ্নবী আসায় সেই বৃত্ত পরিপূর্ণ হল।

Updated By: May 10, 2022, 08:36 PM IST
Janhvi Kapoor in Dadagiri: সৌরভের সঙ্গে শ্রীদেবীকন্যা জাহ্নবীর 'দাদাগিরি',বাংলায় দাদাকে বললেন 'তাড়াতাড়ি করো'

নিজস্ব প্রতিবেদন: দাদাগিরির(Dadagiri) মঞ্চে প্রতি সপ্তাহেই থাকে নতুন চমক। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা অংশগ্রহণ করেন এই রিয়্যালিটি শোয়ে(Reality Show)। এই মঞ্চ সবসময়ই জমজমাট। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই শোয়ের আগামী এপিসোডের প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে যে, আগামী এপিসোডে সৌরভের(Sourav Ganguly) অতিথি হিসাবে হাজির থাকবেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। 

সবুজ রঙের শিফন শাড়িতে নজরকাড়া ছিলেন জাহ্নবী। তাঁর সঙ্গে ধড়ক ছবির ঝিংগট গানে পা মেলান সৌরভ। দাদা বলেন যে, জাহ্নবী এই শোয়ে আসায় একটা বৃত্ত পরিপূর্ণ হল। এর আগে দাদাগিরিতে এসেছেন জাহ্নবীর বাবা প্রযোজক বনি কাপুর ও মা শ্রীদেবী। জাহ্নবী আসায় সেই বৃত্ত পরিপূর্ণ হল। দাদাগিরির এই এপিসোডে প্রতিযোগী হিসাবে থাকছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। 

দাদাগিরি বাংলা রিয়্যালিটি শো, তাই স্বভাবতই সৌরভ জাহ্নবীকে জিগেস করেন যে তিনি কি বাংলা বলতে পারেন? উত্তরে জাহ্নবী জানান যে তিনি একমাত্র একটি বাংলা লাইনই জানেন, তা হলো, 'তাড়াতাড়ি করো'। মজার ছলে সৌরভ বলেন এই লাইনটা সবাই জানে। আগামী ১৫ মে সম্প্রচারিত হবে এই বিশেষ এপিসোড। 

আরও পড়ুন: Mahesh Babu: 'বলিউড আমার খরচ বহন করতে পারবে না, সময় নষ্ট করতে চাই না', বিস্ফোরক মহেশ বাবু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.