ইদের জন্য বাংলাদেশে ফিরে গেলেন জয়া!

 তাই ইদের আগে বাড়ি ফেরার সুযোগ হাতছাড়া করেননি অভিনেত্রী।

Updated By: Aug 21, 2018, 07:35 PM IST
ইদের জন্য বাংলাদেশে ফিরে গেলেন জয়া!

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই 'ইদ'। আর এবারের বখরি ইদটা অভিনেত্রী জয়া এহসানর পক্ষে একটু বেশিই স্পেশাল। কারণ, এবার ইদে বাংলাদেশের ঢাকায় নিজের বাড়িতেই থাকছেন অভিনেত্রী জয়া এহসান। সবে মাত্র, শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায় পরিচালিত 'কণ্ঠ' ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছেন জয়া। তাই আপাতত কিছুটা ফাঁকা রয়েছেন। তাই ইদের আগে বাড়ি ফেরার সুযোগ হাতছাড়া করেননি অভিনেত্রী।

'ই-টইমস'-এর প্রতিবেদন অনুসারে জয়া ইতিমধ্যেই তঁর ইদের কেনাকাটা সেরে ফেলেছেন। ইদের দিন সকালটা তিনি বাড়িতে পরিবারের সঙ্গেই কাটাবেন। তিনি তাঁর মায়ের হাতে বানানো বিভিন্ন খাবার দাবার খাবেন। আর বিকেলে রয়েছে তাঁর প্রযোজনা সংস্থার ছবি 'দেবী'র প্রমোশন।

আরও পড়ুন-সৃজিতের ছবিতে 'গুমনামী বাবা' হচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

হুময়ূন আহমেদের বিখ্যাত মিসির আলি সিরিজের প্রথম উপন্যাস 'দেবী'র উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে এই ছবি। যে ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালন অনম বিশ্বাস। প্রযোজনা করেছন জয়া এহসানের প্রযোজনা সংস্থা 'সি-তে সিনেমা'। এই ছবিতে মিসির আলির ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে আর রানুর ভূমিকায় অভিনয় করেছেন জয়া নিজে। এবছর ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। গত এপ্রিল মাসেই মুক্তি পায় 'দেবী' ছবির প্রথম পোস্টার। ১৫ এপ্রিল মুক্তি পায় ছবির টিজার।

যদিও পোস্টার মুক্তির পরেই ছবিটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। হুমায়ূন আহমেদের মেয়ে শীলা আহমেদ অভিযোগ করেন তাঁদের অনুমতি ছাড়াই ছবিটি তৈরি হচ্ছে। সে যাই হোক জয়া কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল সাইট থেকে শুরু করে সর্বত্র তাঁর এই ছবি প্রমোশন শুরু করে দিয়েছেন। প্রকাশ্যে এসেছেন 'দেবী'র প্রথম গান দোয়েল পাখি কন্যা রে।

আরও পড়ুন-এবার সকলের সঙ্গে এভাবেই 'পাঙ্গা' নিতে চলেছেন কঙ্গনা!

তবে শুধু দেবীই নয়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের 'কণ্ঠ' ছবির শ্যুটিংও শেষ করে ফেলেছেন জয়া। এই ছবিতে একজন স্পিচ থেরাপিস্টের ভূমিকায় দেখা যাবে জয়াকে। পাশাপাশি, অর্ণব পালের 'বৃষ্টি তোমাকে দিলাম' নামে একটি ছবিতেও কাজ করছেন জয়া। সম্প্রতি, বিরসা দাশগুপ্তের পরিচলনায় জয়া এহসানে 'ক্রিসক্রস' ছবিটিও মুক্তি পেয়েছে।

আরও পড়ুন-ফাঁস হল পরিণীতির হবু জামাইবাবু নিকের জুতো চুরির পরিকল্পনা!