FACT CHECK: খিটখিটেমির শাস্তি! আচমকাই জয়ার সুস্থ মায়ের 'প্রয়াণ' ঘোষণা?

Jaya Bachchan’s mother demise news: 'প্রয়াত জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ি। মায়ের মৃত্যু সংবাদ পেয়েই ভোপাল রওনা দিয়েছেন জয়া ও অভিষেক', এই খবরেই সরগরম মিডিয়া। কিন্তু সত্যিই কি তাই? খবর নিয়ে জানা গেল অন্য ঘটনা।  

Updated By: Oct 23, 2024, 06:29 PM IST
FACT CHECK: খিটখিটেমির শাস্তি! আচমকাই জয়ার সুস্থ মায়ের 'প্রয়াণ' ঘোষণা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বচ্চন পরিবারে শোকের ছায়া। বুধবারই বড় অঘটন ঘটে গেল বচ্চন পরিবারে। প্রয়াত জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর। ভোপালে থাকতেন জয়ার মা। সেখানেই প্রয়াত হন তিনি। এই খবর ছড়িয়ে পড়েছে ঝড়ের গতিতে। সত্যিই কি তাই? জানা গেল অন্য খবর। 

আরও পড়ুন- Abhishek Bachchan: 'কথা বলতে চাই, কারণ...', ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের মাঝেই অন্য সুখবর অভিষেকের...

ভোপালে একাই থাকেন জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ি। জানা গেল তিনি ভালোই আছেন। একথা কনফার্ম করলেন ইন্দিরাদেবীর আরেক জামাই রাজীব বর্মা। শুধু তিনিই নন, তাঁর কেয়ারটেকারও জানিয়ে দিলেন যে বহাল তবিয়তে আছেন ইন্দিরা দেবী। তিনি জানালেন যে জয়ার মায়ের মেরুদন্ডে একটু চিড় ধরেছে। তারই চিকিত্‍সার জন্য তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। 

ইন্দিরা ভাদুড়ির কেয়ারটেকার বলেন যে 'উনি হাসপাতালে ভর্তি আছেন এবং আপাতত ভালো আছেন। আমাদের সঙ্গে কথাও বলছেন। খাওয়াদাওয়াও ঠিকঠাক করছেন।' বুধবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যম লেখেন যে ইন্দিরা ভাদুড়ির মৃত্যু হয়েছে। যা একেবারেই মিথ্যে খবর। শোনা যাচ্ছে যে হার্টের সমস্যায় ভুগছেন তিনি। যে কারণে প্রায়ই তাঁর শ্বাসজনিত সমস্যা হয়। দীর্ঘদিন তাঁর চিকিত্‍সা চলছে। সম্প্রতি ভোপালের দুর্গাপুজোতেও যোগ দিয়েছিলেন তিনি। অসুস্থতার কারণে বেশিক্ষণ থাকতে পারেননি। 

আরও পড়ুন- Moni Kishore Death: কুমার পড়ে রইলেন এদিকে, কিশোর চলে গেলেন চিরতরে, গুরুভাইকে হারিয়ে শোকস্তব্ধ শানু...

মঙ্গলবার দিদাকে দেখতে যাওয়ার পরিকল্পনা করেন অভিষেক বচ্চন। ভোপালে যাওয়ার সেই পরিকল্পনা থেকেই চাউর হয় জয়া ভাদুড়ির মা ইন্দিরা ভাদুড়ির মৃত্যুর খবর। আসলে হাসপাতালে ভর্তি দিদাকে দেখতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন অভিষেক। সেখান থেকেই নানা জল্পনায় এই রটনার সূত্রপাত। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.