Jeet Ganguly: দীপাবলির উপহার, জিতের গাওয়া প্রথম ভক্তিগীতি 'তারা তুই'

ইউটিউবে প্রকাশিত হয়েছে এই মিউজিক ভিডিও

Updated By: Nov 4, 2021, 08:24 PM IST
Jeet Ganguly: দীপাবলির উপহার, জিতের গাওয়া প্রথম ভক্তিগীতি 'তারা তুই'

নিজস্ব প্রতিবেদন: বাংলা বানিজ্যিক ছবির গানকে নতুন দিশা দিয়েছিলেন সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্য়ায় (Jeet Ganguly)। ছক ভাঙা যেন তাঁর মজ্জাগত। শুধুমাত্র টলিউডে নয়, বলিউডেও ছবির গান নিয়ে নানা ধরনের পরীক্ষা নিরীক্ষা করেছেন তিনি। এই দীপাবলিতে শ্রোতাদের উপহার দিলেন এক্কেবারে অন্য ধারার একটি গান। মুক্তি পেয়েছে তাঁর প্রথম ভক্তিগীতির মিউজিক ভিডিও 'তারা তুই' (Tara Tui)। 

গানের কথা লিখেছেন চন্দ্রানী গঙ্গোপাধ্যায় (Chandrani Ganguly)। গানটি সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়, গেয়েছেনও তিনি। কালীপুজো উপলক্ষ্যেই এই গানটি তৈরি করেছেন জিৎ। এসভিএফের সঙ্গে জুটি বেঁধে একাদিক হিট গান উপহার দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এবারও ফিরে এসেছে এই জুটি। যেহেতু এটি একটি ভক্তিগীতি, তাই গানটির শুটিং সেটও সেভাবেই তৈরি করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে গানের মধ্য দিয়ে মা তারার আরাধনায় মগ্ন জিৎ গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন: #উৎসব: আলোর উৎসবে সাবেকি সাজে ক্যামেরাবন্দি কোয়েল, শুভশ্রী, মিমি, শ্রাবন্তী

এই মিউজিক ভিডিও সুরকার ও গায়ক জিৎ গঙ্গোপাধ্য়ায় বলেন, 'আমি মা কালীর ভক্ত। তাই সবসময়ই শ্যামা সংগীত গাওয়ার একটা ইচ্ছে ছিলই। আর শ্যামা সংগীতের জন্য কালীপুজোর থেকে ভালো সময় আর কীই বা হতে পারে। অনেক গায়ক গায়িকাই আগে শ্যামা সংগীত রেকর্ড করেছেন তাই আমি এমন একটা গান তৈরি করতে চেয়েছিলাম যাতে নিজস্বতা থাকে। আমি এই গানটি দর্শককে শোনানোর জন্য খুবই উচ্ছ্বসিত।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.