অমিতাভ বচ্চনের কাছ থেকে পাওয়া চিঠি সোশ্যালে শেয়ার করলেন জিৎ

সোশ্যাল মিডিয়ায় শাহেনশা-র কাছ থেকে পাওয়া একটি পুরনো চিঠিও শেয়ার করেছেন জনপ্রিয় অভিনেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2020, 05:57 PM IST
অমিতাভ বচ্চনের কাছ থেকে পাওয়া চিঠি সোশ্যালে শেয়ার করলেন জিৎ

নিজস্ব প্রতিবেদন : তিনি 'বিগ বি' অমিতাভ বচ্চনের বড় ভক্ত। আর একথা অনেকবার  প্রকাশ্যে স্বীকারও করেছেন অভিনেতা জিৎ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শাহেনশা-র কাছ থেকে পাওয়া একটি পুরনো চিঠিও শেয়ার করেছেন জনপ্রিয় অভিনেতা। 

কী আছে সেই চিঠিতে?

আসলে এটি সাম্প্রতিক কোনও চিঠি নয়। ১৯৯৬ সালে অমিতাভ বচ্চনের কোম্পানি ABCL- (amitabh bachchan corporation limited) এর তরফে এই চিঠি জিতের কাছে এসেছিল। সেসময় জিৎ তখনও অভিনেতা হিসাবে সুপরিচিত হননি। অমিতাভ বচ্চনের কোম্পানি ABCL-এর তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। যেখানে নিজের নাম নথিভুক্ত করেন জিৎ, নির্বাচিতও হয়ে যান। প্রথম ইন্টারভিউ বা অডিশনের জন্য তাঁর কাছে ABCL-এর তরফে যে চিঠিটি এসেছিল, সেটিই শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেতা। 

আরও পড়ুন-২০২১-এ তৃণার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়ছেন 'কৃষ্ণকলি'র নিখিল

ছবি-জিতের পুরনো আরও একটি পোস্ট

জিৎ-এর শেয়ার করা চিঠি থেকে জানা যাচ্ছে, ইন্টারভিউ-এর দিনটা ছিল ৮ জানুয়ারি ১৯৯৬। কলকাতার পাঁচতারা হোটেলে হয়েছিল সেই ইন্টারভিউ। যেখানে নির্বাচিত হওয়ার পরই ABCL-এর Startrack-যাওয়ার সুযোগ দেওয়া হচ্ছিল। প্রসঙ্গত, Startrack অনুষ্ঠানের মাধ্যমে নতুন অভিনেতা-অভিনেত্রীদের কাজের সুযোগ দেওয়া হচ্ছিল। 

আরও পড়ুন-আফগানিস্তানের রিফিউজি ক্যাম্পে সঞ্জয় দত্ত!

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

এভাবেই প্রিয় অভিনেতার তরফে আসা চিঠি নিয়ে পুরনোদিনের স্মৃতিতে ভেসেছেন অভিনেতা জিৎ। তবে বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি সুপারস্টার হিসাবে প্রতিষ্ঠিত। আর সেকথা নতুন করে হয়তবা না বললেও চলে। 

আরও পড়ুন-সৃজিত-মিথিলার বাড়ির আড্ডায় ঋদ্ধি-সুরঙ্গনারা, সোশ্যালে উঠে এল ছবি