সৃজিত-মিথিলার বাড়ির আড্ডায় ঋদ্ধি-সুরঙ্গনারা, সোশ্যালে উঠে এল ছবি

 যখন গানবাজনা জুড়ে যায়, তখন সে আড্ডা আরও অনেক বেশি উপভোগ্য হয়ে ওঠে। ঠিক যেমনটা হল সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2020, 01:41 PM IST
সৃজিত-মিথিলার বাড়ির আড্ডায় ঋদ্ধি-সুরঙ্গনারা, সোশ্যালে উঠে এল ছবি

নিজস্ব প্রতিবেদন : কারণ হোক কিংবা অকারণ, আড্ডা যেকোনও সময় জমে উঠতে পারে। আর সেই আড্ডার সঙ্গে যখন গানবাজনা জুড়ে যায়, তখন সেটা আরও অনেক বেশি উপভোগ্য হয়ে ওঠে। ঠিক যেমনটা হল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে। 

সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের বাড়ির আড্ডার কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। যেখানে দেখা গেল অভিনেতা ঋদ্ধি সেন, গায়িকা-অভিনেত্রী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী অনুসূয়া বিশ্বনাথন সহ আরও বেশকয়েকজনকে। যে আড্ডার ছবি ও ভিডিয়ো পোস্ট করে মিথিলা লিখেছেন, ''ছোট্ট বন্ধুদের সঙ্গে।'' এই আড্ডাতেই ঋদ্ধি-সুরঙ্গনার গানের সঙ্গে হারমোনিকা বাজিয়ে মুগ্ধ করলেন সৃজিত।

আরও পড়ুন-মাদককাণ্ডে এবার কৌতুকশিল্পী ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালালো NCB

ছবি সৌজন্য: মিথিলার ফেসবুক

ছবি সৌজন্য: মিথিলার ফেসবুক

Thank you Srijit da, Mithila di for such a lovely time :) Looking forward to more such music sessions with everyone, and little Ayra's photography!

Posted by Surangana Bandyopadhyay on Friday, 20 November 2020

আর ছিলো রোদ্দুরে পাওয়া বিকেলবেলা .... Thank you Srijit Mukherji and Rafiath Rashid for such a beautiful and memorable time . Special mention - Chapter 2 for this incredible food , an absolute must !

Posted by Riddhi Sen on Friday, 20 November 2020

প্রসঙ্গত, এবার পুজোতেও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে জমে উঠেছিল বৈঠকী আড্ডা।  এর আগে তারও নানান মুহূর্ত উঠে এসেছিল মিথিলার সোশ্যাল মিডিয়ার পাতায়। 

আরও পড়ুন-নজরুলের গানে নারীদের জাগরণের বার্তা নিয়ে হাজির সুস্মিতা আনিস এবং অর্ণব