Jeetu Kamal: পিছিয়ে গেল তিতুমীরের শ্যুট! বিরক্তিতে দাড়ি কেটে লুক বদল জীতুর

Jeetu Kamal: শ্যুটিং শুরু হতে হাতে গোনা মাত্র কয়েকটা দিন, তারমাঝে দাড়ি কেটে নিজের লুক বদলে ফেললেন জীতু। ব্যাপার কী? হঠাৎ কেন লুক বদলে ফেললেন অভিনেতা? শোনা যাচ্ছে পিছিয়ে গিয়েছে ছবির শ্যুটিং।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 27, 2022, 05:58 PM IST
Jeetu Kamal: পিছিয়ে গেল তিতুমীরের শ্যুট! বিরক্তিতে দাড়ি কেটে লুক বদল জীতুর

Jeetu Kamal, Titumir, দেবপ্রিয় দত্ত মজুমদার: আগামী ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা জীতু কমলের আগামী ছবি ‘তিতুমীর’-এর শ্যুটিং। এই ছবির জন্য লুক সেট ইতিমধ্যেই হয়ে গেছে, চরিত্রের জন্য দাড়িও বাড়িয়েছেন অভিনেতা। শ্যুটিং শুরু হতে হাতে গোনা মাত্র কয়েকটা দিন, তারমাঝে দাড়ি কেটে নিজের লুক বদলে ফেললেন জীতু। ব্যাপার কী? হঠাৎ কেন লুক বদলে ফেললেন অভিনেতা? শোনা যাচ্ছে পিছিয়ে গিয়েছে ছবির শ্যুটিং। ঠিক কী কারণে পিছিয়ে গেল ছবির শ্যুট? এই বিষয়ে জি ২৪ ঘণ্টার পক্ষ থেকে যোগাযোগ করা হয় ছবির পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় ও প্রযোজক শুভজিৎ মন্ডলের সঙ্গে।

তিতুমীর ছবির প্রযোজক শুভজিৎ মন্ডল বলেন, ‘পরিচালকের অনেক কিছুই রেডি নেই। তাই পরিকল্পনা মতো বেশ কিছু জিনিস পুনঃনির্মান করে আবার শুরু করব। এটা পিরিওড ড্রামা। আমাদের অষ্টাদশ শতক তৈরি করতে হবে। তাই এটা শ্যুট করতে হলে অনেক প্রস্তুতি দরকার। প্রথমে আমরা ভেবেছিলাম আড়াই মাসে সব তৈরি হয়ে যাবে কিন্তু হয়নি, মাঝখানে পুজো এসে গেছে। পুজোর জন্য একটু সমস্যা হয়ে গেছে। টেকনিশিয়নরা অনেকেই পুজোর সময় নানা কাজে ব্যস্ত। তাই আমরা ঠিক করেছি, হাতে একটু সময় নিয়ে আমরা আবার শুরু করব। পরিচালক এখনও প্রস্তুত হয়ে উঠতে পারেননি। ওঁর স্ক্রিপ্টে কিছু পরিবর্তন করছেন। লোকেশন ঠিক হয়নি, আর্ট রিক্যুইজিশন দেননি, বাঁশের কেল্লা তৈরি করতে হবে, সেটাও হয়নি। পরিচালক চাইছেন শ্যুট শুরু করে দিতে কিন্তু যদি ছবিটা ঠিকঠাক না হয় সেই ভয়ে আমরা কিছুটা সময় নিয়েই শুরু করতে চাই। শ্যুটের মাঝে সিদ্ধান্ত নিতে গিয়ে শ্যুটিং আটকে যেতে পারে, তাই একটু সময় নেওয়াই ভালো। তাই পরিচালকের সঙ্গে আলোচনা করেই শ্যুটিং শুরুর পরিকল্পনা পিছিয়ে নিই’।

আরও পড়ুন: Sonali Phogat Death: পানীয়তে ড্রাগ মিশিয়েই ধর্ষণ ও খুন সোনালিকে! আপ্তসহায়কের পর গ্রেফতার আরও ২...

অন্যদিকে পরিচালক  দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় জানান যে, ‘প্রস্তুতি নেওয়া হয়নি এরকম কোনও বিষয় নয়। পুজোর আগে বৃষ্টিতে শ্যুট করা নিয়ে প্রথম থেকেই সংশয় ছিল, পুজোর পরেই শ্যুট করার কথা হচ্ছে। এখনও শ্যুট পিছিয়ে দেওয়ার পুরোপুরি সিদ্ধান্ত নিইনি। প্রযোজকের সঙ্গে আরও কয়েকটা মিটিং আছে, তারপরেই সিদ্ধান্ত নেব’। অন্যদিকে এই বিষয়ে ‘তিতুমীর’-র মুখ্য অভিনেতা জীতু কমলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে নারাজ। ছবির পরিবেশক ফিরদৌসুল হাসান বিশেষ কিছু বলতে না চাইলেও শ্যুটিং পিছিয়ে যাওয়ার কথা মেনে নেন। শোনা যাচ্ছে মার্চ মাসের আগে শ্যুট শুরু হওয়ার সম্ভাবনা কম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.