করণ প্রাক্তন, জন্মদিনে নতুন জুটি বাঁধলেন জেনিফার

ছোট পর্দার সুন্দরী অভিনেত্রী জেনিফার উইঙ্গেটের আজ জন্মদিন। ৩১শে পা দিলেন টেলিভিশনের এই সুন্দরী। প্রাক্তন স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। তাঁদের ব্যক্তিগত সম্পর্কও কম কাটাছেঁড়া হয়নি। আবার করণ যখন তাঁকে ছেড়ে বলিউড ডিভা বিপাশা বসুর সঙ্গে নতুন সম্পর্কে আবদ্ধ হলেন, তখনও তাঁকে ঘিরে আলোচনার শেষ নেই। কিন্তু তিনিও আর পুরনো তিক্ততা মনে রেখে দিতে চান না। ফের আসতে চলেছেন ছোট পর্দায়।

Updated By: May 30, 2016, 05:22 PM IST
করণ প্রাক্তন, জন্মদিনে নতুন জুটি বাঁধলেন জেনিফার

ওয়েব ডেস্ক: ছোট পর্দার সুন্দরী অভিনেত্রী জেনিফার উইঙ্গেটের আজ জন্মদিন। ৩১শে পা দিলেন টেলিভিশনের এই সুন্দরী। প্রাক্তন স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। তাঁদের ব্যক্তিগত সম্পর্কও কম কাটাছেঁড়া হয়নি। আবার করণ যখন তাঁকে ছেড়ে বলিউড ডিভা বিপাশা বসুর সঙ্গে নতুন সম্পর্কে আবদ্ধ হলেন, তখনও তাঁকে ঘিরে আলোচনার শেষ নেই। কিন্তু তিনিও আর পুরনো তিক্ততা মনে রেখে দিতে চান না। ফের আসতে চলেছেন ছোট পর্দায়।

প্রাক্তন স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে জুটি বেঁধে ছোট পর্দা মাতিয়েছিলেন জেনিফার উইঙ্গেট। সেই সম্পর্ক এখন অতীত। প্রাক্তন স্বামী এখন বলিউড সুন্দরী বিপাশা বসুর সঙ্গে সম্পর্কে আবদ্ধ। তিনিও পিছিয়ে নেই। জুটি বাঁধলেন বিগ বস প্রতিযোগী কুশল ট্যান্ডনের সঙ্গে। তবে এই জুটি শুধুমাত্রই পর্দার জুটি। আগস্ট মাস থেকে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে শুরু হতে চলেছে নতুন সিরিয়াল 'বেহাদ'। সেখানেই কুশলের সঙ্গে জুটি বাঁধছেন জেনিফার।

.