'চুপ করুন', খেপে উঠলেন Salman Khan, ভাইরাল ভিডিয়ো

সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় সলমনের ভিডিয়ো 

Updated By: Feb 6, 2021, 05:07 PM IST
'চুপ করুন', খেপে উঠলেন Salman Khan, ভাইরাল ভিডিয়ো
সলমন খান

নিজস্ব প্রতিবেদন: খেপে উঠলেন সলমন খান। বিগ বসের ঘরে যা চলছে, তার বিরুদ্ধে সুর চড়ালেন সলমন। বিগ বসের ঘরে যা হচ্ছে, বেশিদিন তা চলতে দেওয়া যায় না। ঘরের ভিতরে থেকে একে অপরকে যেভাবে নোংরা ভাষায় আক্রমণ করা হচ্ছে, তার বিরুদ্ধে কার্যত চিৎকার করে ওঠেন সলমন খান। সলমনের ওই ভিডিয়ো প্রকাশ পাওয়ার পরপরই সামাজিক মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিগ বস ১৪ সঞ্চালনা করতে গিয়ে খেপে যান সলমন খান। বসের ঘরে বসে প্রতিযোগীরা এসব কী করছেন বলে প্রশ্ন তোলেন সলমন। বসের ঘরে যা দেখানো হচ্ছে, তা কোনওটাই পূর্ব পরিকল্পিত নয়। প্রতিযোগীদের সম্পর্কে সলমন খান যা বলছেন, তার কোনওটাই পরিকল্পনামাফিক নয় বলেও স্পষ্ট জানান সলমন খান। সলমন যখন বসের ঘরে চিৎকার জুড়ে দেন, সেই সময় রাহুল বৈদ্য তার পালটা জবাব দিতে গেলে, তাঁর উপরও রেগে যান সলমন খান। 

আরও পড়ুন : Farmers' Protest : 'রানির সামনে মাথা নীচু করুন', ধমক Kangana-র

বিগ বসের ঘরে বর্তমানে অভিনব শুক্ল এবং রুবিনা দিলায়েকের সঙ্গে বিবাদ শুরু হয় রাখি সাওয়ান্তের। যার জেরে অভিনবকে 'ঠারকি' বলে আক্রমণ করেন রাখি। যা সহ্য করতে পারেননি অভিনবের স্ত্রী। রাখির ওই মন্তব্যের পরপরই তাঁর উপর জল ঢেলে দেন রুবিনা। অন্যদিকে, শোয়ের মাঝে চোটে যান দেবলীনা ভট্টাচার্য। ঘরের মধ্যে ক্যামেরার সামনেই ভাঙচুর চালাতে শুরু করেন তিনি। যে ভিডিয়ো দেখে রেগে যান সলমন। রাখি, দেবলীনা, রুবিনাদের পাশাপাশি আলি গনিকেও আক্রমণ করেন অভিনেতা। আলি কেন ক্যামেরার সামনে সবাইকে 'নাল্লা' বলে আক্রমণ করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সলমন খান। 

আরও পড়ুন : Farmers' Protest : Greta-কে নিয়ে গান, 'অশিক্ষিত' বলে আক্রমণ রণবীরের

এদিকে বিগ বস ১৪-র পাশাপাশি সলমন বর্তমানে 'অন্তিমের' শ্যুটিংও করছেন সমানভাবে। অন্তিমেই প্রথম সলমন খান আয়ূষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। সম্প্রতি 'রাধের' শ্যুটিং শেষ করেন সলমন খান। দিশা পাটানির সঙ্গে রাধে-তে স্ক্রিন শেয়ার করেন বলিউড 'ভাইজান'। রাধের শ্যুটিং শেষ হওয়ার পরই অন্তিম নিয়ে ব্যস্ত হয়ে পড়ে বলিউডের এই তাবড় অভিনেতা।

.