দক্ষিণেশ্বর কালী মন্দিরে সপরিবারে পুজো দিলেন Kajal Aggarwal

কাজলের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এল দক্ষিণেশ্বরে পুজো দিতে আসার ঝলক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2021, 07:51 PM IST
দক্ষিণেশ্বর কালী মন্দিরে সপরিবারে পুজো দিলেন Kajal Aggarwal

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণেশ্বর কালী মন্দিরে (Dakshineswar Kali Temple) পুজো দিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। সঙ্গী হয়েছিলেন স্বামী গৌতম কিচলু ও তাঁর পরিবার। কাজলের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এল দক্ষিণেশ্বরে পুজো দিতে আসার ঝলক। যেটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "ভোরের আশীর্বাদ"।

তবে শুধু কাজল নন, তাঁর স্বামী গৌতম কিচলুও হাতে জবা ফুল হাতে একটি ছবি শেয়ার করেছেন। লিখেছেন, ''মা কালীর চরণে একটি প্রস্ফুটিত জবার থেকে আর ভালো কী হতে পারে, এটা একটা ঐশ্বরিক অনুভূতি।'' 

আরও পড়ুন-''আমি বাবার মতো চোখ পেয়েছি, আর আমার ছেলে দাদুর মতো হাসি পেয়েছে'', Rajesh Khanna-র মৃত্যু দিনে স্মৃতিতে ভাসলেন Twinkle

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gautam Kitchlu (@kitchlug)

আরও পড়ুন-''Disha-র সঙ্গে ফুলশয্যার রাত বরবাদ করে দিয়েছেন আমার মামা'', মেনে নিলেন Rahul

জানা যাচ্ছে, কাজল আগরওয়াল (Kajal Aggarwal) একটি ছবির শ্যুটিংয়ে এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন। প্রসঙ্গত কাজল মূলত দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী। তবে বলিউডেও তিনি 'সিংহম', 'স্পেশাল ২৬'-র মতো ছবিতে তিনি অভিনয় করেছেন। ২০২০-র ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী কাজল আগরওয়াল। তারপর থেকে সুখী দম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)