আধি ভৌতিক, তন্ত্র সাধনার গল্প উঠে এল পূর্ব পশ্চিম দক্ষিণ (উত্তর আসবেই) এর ট্রেলারে

 এভাবেই তন্ত্র সাধনা, জন্মান্তর, আধি ভৌতিক কাহিনীই উঠে এল রাজর্ষি দে-র ছবি পূর্ব পশ্চিম দক্ষিণ (উত্তর আসবেই) এর ট্রেলারে।

Updated By: Oct 12, 2019, 12:57 PM IST
আধি ভৌতিক, তন্ত্র সাধনার গল্প উঠে এল পূর্ব পশ্চিম দক্ষিণ (উত্তর আসবেই) এর ট্রেলারে

নিজস্ব প্রতিবেদন: চলন্ত একটা ট্রেন, যাত্রী অর্পিতা চট্টোপাধ্যায় ও কমলেশ্বর মুখোপাধ্যায়। অর্পিতাকে কোনও একটা গল্প শোনার জন্য জোরাজুরি করেন কমলেশ্বর মুখোপাধ্যায়। অবশেষে গল্প শুরু হয়। গল্প শুনতে শুনতেই অর্পিতার প্রশ্ন, মুন্নি আবার জন্মেছিল? তাঁদের কথোপকথনে উঠে আসে জন্মান্তরের একটি কাহিনী। অন্য একটি দৃশ্যে তন্ত্র সাধনা করতে দেখা যায় রাজেশ শর্মাকে। তন্ত্র সাধনার গল্প উঠে আসে পরাণ বন্দ্যোপাধ্যায়ের মুখেও। উঠে আসে অমাবস্যার রাতে কারোর ফিরে আসার গল্প। এভাবেই তন্ত্র সাধনা, জন্মান্তর, আধি ভৌতিক কাহিনীই উঠে এল রাজর্ষি দে-র ছবি পূর্ব পশ্চিম দক্ষিণ (উত্তর আসবেই) এর ট্রেলারে।

শুক্রবারই প্রকাশ্যে এসে রাজর্ষি দে-র পরিচালিত ছবি পূর্ব পশ্চিম দক্ষিণ (উত্তর আসবেই) এর ট্রেলার। যেটিকে বাংলা ছবির দুনিয়ায় প্রথম আধি ভৌতিক ছবি বলে জানাচ্ছেন ছবির নির্মাতারা। ছবির ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্য়ায়, গৌরব চক্রবর্তী সহ অন্যান্যরা।

আরও পড়ুন-পূর্ব পশ্চিম দক্ষিণ (উত্তর আসবেই)-এর ট্রেলার লঞ্চে হাজির প্রসেনজিৎ-অর্পিতা

অভিক সরকারের বই 'এবং ইকুইজিশন'-এর তিনটি গল্প অবলম্বনে তৈরি হয়েছে ছবির গল্প। ছবিতে তিনটে গল্পই শোনা যাবে অর্পিতা চট্টোপাধ্যায় ও কমলেশ্বর মুখোপাধ্যায়ের মুখে। এই ছবিতে কমলেশ্বর মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্য়ায় ছাড়াও দেখা যাবে রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, রাজেশ শর্মা, আরিয়ান ভৌমিক, ঈশিকা দে সহ অন্যান্যদের।

ছবিতে  শ্রীচৈতন্য মহাপ্রভুর সমসাময়িক কৃষ্ণানন্দ আগামবাগীশ চরিত্রকে তুলে আনা হয়েছে। যে ভূমিকায় দেখা যাবে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এই চরিত্রকে টাইমট্রাভেলের মাধ্যমেই এই চরিত্রটিকে নিয়ে আসা হবে ছবির গল্পে। এই ছবিতে সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন রঞ্জন পালিত, যিনি কিনা 'সাত খুন মাফ', 'পটাকা', 'অপরাজিতা তুমি', 'অবশেষে'র মতো ছবির সিনেমাটোগ্রাফার। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র। 

আরও পড়ুন-পুজো কার্নিভালে নজর কাড়লেন নুসরত-প্রিয়াঙ্কা