Lok Sabha Election 2024 | Kangana Ranaut: বক্সঅফিসে ফ্লপের পর ফ্লপ! অভিনয় ছেড়ে এবার রাজনীতিতে কঙ্গনা...

BJP Candidate Kangana Ranaut: হিমাচল প্রদেশের মান্ডি আসনের প্রার্থী কঙ্গনা রানাওয়াত। সেই খুশিতেই আত্মহারা অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কঙ্গনা।

Updated By: Mar 25, 2024, 06:59 AM IST
Lok Sabha Election 2024 | Kangana Ranaut: বক্সঅফিসে ফ্লপের পর ফ্লপ! অভিনয় ছেড়ে এবার রাজনীতিতে কঙ্গনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিয়রে লোকসভা ভোট। বিজেপি আসন্ন নির্বাচনকে সামনে রেখে রবিবার দলের পঞ্চম তালিকা প্রকাশ করেছে। সেই তালিকায় ভারতীয় জনতা পার্টি দিয়েছে বড় চমক। হিমাচল প্রদেশের মান্ডি আসনের প্রার্থী কঙ্গনা রানাওয়াত। সেই খুশিতেই আত্মহারা অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কঙ্গনা।

কঙ্গনা সোশ্যাল মিডিয়া লিখেছেন, 'আমার প্রিয় ভারত এবং ভারতের জনতার নিজের দল, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সর্বদা আমার নিঃশর্ত সমর্থন পেয়েছিল। আজ বিজেপির জাতীয় নেতৃত্ব আমাকে আমার জন্মস্থান হিমাচল প্রদেশ, মান্ডি থেকে লোকসভা প্রার্থী হিসাবে ঘোষণা করেছে। লোকসভা নির্বাচনে লড়ার বিষয়ে হাইকমান্ডের সিদ্ধান্ত।'

আরও পড়ুন: Kriti Sanon: ধোনির বন্ধুর প্রেমে পড়েছেন কৃতি! লন্ডনের রাস্তায় কার হাত ধরে ঘুরছেন অভিনেত্রী?

তিনি আরও লেখেন, 'আনুষ্ঠানিকভাবে পার্টিতে যোগ দিতে পেরে আমি সম্মানিত ও আনন্দিত বোধ করছি। আমি একজন যোগ্য কর্মকর্তা এবং একজন নির্ভরযোগ্য সরকারী কর্মচারী হওয়ার জন্য উন্মুখ। ধন্যবাদ।'

কঙ্গনার পাশাপাশি বিজেপি হরিয়ানার কুরুক্ষেত্র আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন নবীন জিন্দাল। যিনি একজন শিল্পপতি ও কংগ্রেসের প্রাক্তন সাংসদ ছিলেন। এছাড়া টিভির রাম অরুণ গোভিল নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নামিয়েছে বিজেপি। যিনি উত্তর প্রদেশের মেরঠ থেকে লড়বেন। 

রবিবার বাংলায় দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। প্রথম দফায় ২০টি আসনের জন্য প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। দ্বিতীয় দফায় আরও ১৯টি আসনের জন্য প্রার্থীতালিকা প্রকাশ করল গেরুয়া শিবির। তমলুক থেকে টিকিট দেওয়া হয়েছে কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। ব্যারাকপুর থেকে লড়বেন অর্জুন সিং। কলকাতা উত্তরে টিকিট পেয়েছেন তাপস রায়। বর্ধমান-দুর্গাপুর থেকে ভোটের ময়দানে লড়বেন দিলীপ ঘোষ। 

আরও পড়ুন: Puja Cherry: 'তোমার কাছে একদিন না একদিন আমিও আসব', কাকে লিখলেন পূজা?

অন্যদিকে কিছুদিন আগেই কঙ্গনার বিয়ের খবর নিয়ে জল্পনা চলছিল। বলিউডে বিতর্কিত অভিনেত্রী হিসেবেই পরিচিত কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সদগুরুকে নিয়ে একটি মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। তবে প্রেম-বিয়ে-সম্পর্ক থেকে দূরেই থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এবার এলে তাঁরই বিয়ের খবর! শোনা যাচ্ছে, লোকসভা ভোটের পরেই বিয়ে করবেন কঙ্গনা।

ইতোমধ্যেই জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে বিয়ের পোশাকও নাকি বানিয়ে ফেলেছেন কঙ্গনা। মুম্বইয়ে নয়, কঙ্গনার বাড়ি হিমাচল প্রদেশের মানালিতেই ছিমছাম বিয়ের অনুষ্ঠানে, পরিবারের উপস্থিতিতে বিয়ে করবেন কঙ্গনা। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে কঙ্গনার বিয়ের খবর ভুল করে ফাঁস করে দেন তাঁর ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে মুখে কুলুপ এটেছেন কঙ্গনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.