Puja Cherry: 'তোমার কাছে একদিন না একদিন আমিও আসব', কাকে লিখলেন পূজা?

Puja Cheery: 'আমার এখন কী হবে? আমি কাকে আমার সব কথা বলব?' রবিবার সোশ্যাল মিডিয়াতেই নিজের মনের কথা তুলে ধরলেন অভিনেত্রী পূজা চেরি।  

Updated By: Mar 24, 2024, 07:04 PM IST
Puja Cherry: 'তোমার কাছে একদিন না একদিন আমিও আসব', কাকে লিখলেন পূজা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাতৃহারা বাংলাদেশের অভিনেত্রী পূজা চেরি(Puja Cherry)। রবিবার সকাল ১১টায় প্রয়াত হয়েছেন চলচ্চিত্র তারকা পূজা চেরির মা ঝর্ণা রায়। মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ নায়িকা। এই খবর প্রকাশ্যে আসতেই পূজাকে সমবেদনা জানিয়েছেন তাঁর সহকর্মী থেকে শুরু করে তাঁর অনুরাগীরা। 

আরও পড়ুন- Urvashi Rautela in Politics: বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন ঊর্বশী! কোন কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী?

মায়ের শেষযাত্রায়, দুপুরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন পূজা। সেখানেই দেখা যায়, মায়ের লাশবাহি গাড়ির একটি ছবি। সেই পোস্টেই নিজের মনের কথা ব্যক্ত করেছেন তিনি। সেই পোস্টেই উঠে এসেছে কতটা ভারাক্রান্ত তিনি এবং তাঁর মা কিভাবে তাঁকে গড়ে তুলেছেন সবই।

তিনি লিখেছেন, ‘এভাবে আমাকে একা করে দিলা মামুনি? এইটা তো কথা ছিল না। তুমি না বলছিলা আমার পাশে সব সময় থাকবা? আমার এখন কী হবে? আমি কাকে আমার সব কথা বলব মামুনি? কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলব। কিন্তু এইটা কী হলো? তুমি তোমার এই মেয়ের কথা চিন্তা করলে না? বুকে আটকে থাকা এই কষ্ট নিয়ে কিভাবে আমি সারা জীবন পার করব? বলো তুমি?’

আরও পড়ুন- Basanta Utsav: শান্তিনিকেতনে বসন্ত উৎসবের প্রস্তুতি পূরবীর, নববর্ষের ক্যালেন্ডারে স্মরণে সুচিত্রা-কণিকা

মায়ের কাছে শুধু আক্ষেপ নয়, ক্ষমা চেয়ে এই নায়িকা লেখেন, ‘মা মাগো পারলে আমাকে মাফ করে দিও মা। একমাত্র তুমি ছিলে যার সাথে হাসতাম, রাগ হলে চিল্লাতাম আবার অন্যের রাগও তোমার উপর ঝাড়তাম। আহ তখন কী যে শান্তি লাগত। কিন্তু এখন! মামুনি বলারও কেও নাই। নিজেকে এখন সান্ত্বনা দিচ্ছি সবাইকে চলে যেতে হয়। চিন্তা করো না মামুনি, তোমার কাছে একদিন না একদিন আমিও আসব। তোমার পিছু তোমার এই মেয়ে ছাড়বে না বলে দিলাম । ভালো থেকো মা আমার।’

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রং’-এ শিশুশিল্পী হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেন পূজা। ২০১৮ সালে ‘নূর জাহান’-এর মাধ্যমে বড় পর্দায় নায়িকা চরিত্রে আত্মপ্রকাশ করেন। একই বছর তিনি ‘পোড়ামন ২’ (২০১৮) সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। ছোটপর্দা থেকে বড়পর্দায়, সমান জনপ্রিয় পূজা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.