‘পদ্মাবতী’ বিতর্কে দীপিকার পাশে দাঁড়ালেন না কঙ্গনা! জানুন কেন

গোটা বলিউড যখন 'পদ্মাবতী'-র পাশে এককাট্টা, তখন উল্টো পথে হাঁটলেন হিমাচলি কন্যা কঙ্গনা। কিন্তু কেন?

Updated By: Dec 4, 2017, 03:48 PM IST
‘পদ্মাবতী’ বিতর্কে দীপিকার পাশে দাঁড়ালেন না কঙ্গনা! জানুন কেন

নিজস্ব প্রতিবেদন: বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত যে সোজাসাপটা কথা বলতে পছন্দ করেন তা কারও অজানা নয়। যে কোনও বিষয় নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে অকুতভয় তিনি। যেকোনও বিষয়েই অকপটে নিজের বক্তব্য জানিয়েছেন তিনি। আর এই কাজ করতে গিয়ে সঙ্গী করেছেন বিতর্ককে। কঙ্গনা রানাওয়াত মুখ খুলবেন আর বিতর্ক হবে না তা আবার হয় না কি? এবারও ঘটল একই ঘটনা।

গোটা বলিউড যখন 'পদ্মাবতী'-র পাশে এককাট্টা, তখন উল্টো পথে হাঁটলেন হিমাচলি কন্যা কঙ্গনা। কিন্তু কেন?

আরও পড়ুন : বক্স অফিসে ধীরগতিতে যাত্রা শুরু কপিল শর্মার ‘ফিরাঙ্গি’-র

'পদ্মাবতী' দীপিকা পাডুকোনের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের বিবাদ বলিউডে সুবিদিত। এর পিছনে রয়েছে বেশ কয়েকটি কারণ। প্রথমত, হৃত্বিক রোশনকে করা কঙ্গনা রানাওয়াতের যে ই-মেলগুলি ফাঁস হয়েছিল, তাতে দীপিকা পাডুকোনের নামেরও উল্লেখ ছিল। আর দ্বিতীয়ত, হৃত্বিক রোশনের সঙ্গে বিবাদের সময় তাঁর পাশে ছিলেন না দীপিকা। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে যে, মূলত এই দুই কারণেই 'পদ্মাবতী' বিতর্কে দীপিকা পাডুকোনের পাশে থাকছেন না কঙ্গনা রানাওয়াত।

ক্রমশ বাড়াবাড়ি পর্যায়ে যাচ্ছে ‘পদ্মাবতী’ বিতর্ক। ছবিতে ‘পদ্মাবতী’-র চরিত্রে অভিনয় করার জন্য দীপিকা পাডুকোনকে মৃত্যুর হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। আর তার পর থেকেই নায়িকার নিরাপত্তার জন্য বিশেষ জোর দেওয়া হচ্ছে। বিতর্কে ‘পদ্মাবতী’ টিমের পাশে দাঁড়িয়েছেন জয়া বচ্চন, শাবানা আজমি, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, বিদ্যা বালান এবং আরও অন্যান্য বলিউড তারকারা। ‘পদ্মাবতী’ টিমের নিরাপত্তার জন্য বলিউড তারকাদের সাক্ষর করার আবেদন জানানো হয়েছে। বাকিরা সাক্ষর করলেও, ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত সাক্ষর করতে রাজি হননি। কঙ্গনার এই সিদ্ধান্তে বলিউড কীভাবে প্রতিক্রিয়া জানায়, এখন সেটাই দেখার।

আরও পড়ুন : স্বপ্নের পুরুষের মধ্যে কী কী গুণ চান? জানালেন বিশ্ব সুন্দরী মানুষী

.