মহিলারা 'দশভূজা', ঘরের কাজে ব্যস্ত Kangana, দেখুন

নিজেই ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা রানাউত 

Updated By: Feb 26, 2021, 03:16 PM IST
মহিলারা 'দশভূজা', ঘরের কাজে ব্যস্ত Kangana, দেখুন
কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন : মহিলারা যে দশভূজা, তা শুধুমাত্র কথার কথা নয়। মহিলারা নিজেদের দুই হাতের সঙ্গে অতিরিক্ত আরও ৯ হাত দিয়ে নিজের এবং পরিবারের সব কাজ সামলান। কর্মঠ মহিলাদের সেই তালিকায় রয়েছেন তিনিও। নিজের টুইটার হ্যান্ডেলে ভিডিয়ো প্রকাশ করে এবার সেই আভাস দিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

 

শ্যুটিং, চিত্রনাট্য শোনা, ঝাড়াই বাছাইয়ের পর সময় বের করে পরিবারের সঙ্গে রয়েছেন কঙ্গনা রানাউত। হাজার কাজ থেকে সময় বের করে কঙ্গনা নিজের হাতে দাদা, বউদির বাড়ি সাজিয়ে দিচ্ছেন। বলিউড 'কুইন' টুইটার হ্যান্ডেলে যে নতুন ভিডিয়ো শেয়ার করেন, সেখানে দেখা যায় অভিনেত্রী নিজের হাতে দাদা, বউদির ঘরের প্রতিটি কোণা সাজিয়ে তুলছেন। মহিলারা নিজেদের সমস্ত কাজ মিটিয়ে পরিবারের প্রতি যে সব সময় খেয়াল রাখেন, তাঁদের ভালবাসেন, আগলে রাখেন, তা ফের প্রকাশ করলেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : Shahid-র সঙ্গে সম্পর্ক নিয়ে সরব সৎ বাবা

সম্প্রতি থলাইভির (Thalaivi) শ্যুটিং শেষ করেন কঙ্গনা রানাউত। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে কেমন অভিনয় করেন কঙ্গনা, চলতি বছরই তা দেখা যাবে। থলাইভির পর বর্তমানে ধাকড়ের শ্যুটিংও শুরু করেছেন অভিনেত্রী। এই সিনেমায় অর্জুন রামপালের (Arjun Rampal) সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কঙ্গনা। থলাইভির পর ধাকড়ের জন্য কঙ্গনা যে নিজেকে আমূলভাবে পালটে ফেলেছেন, ছবি প্রকাশ করে তার আভাস দেন অভিনেত্রী। 

আরও পড়ুন : 'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে', মুখ্যমন্ত্রীকে খোঁচা Payel Sarkar এর

শুধু তাই নয়, পরপর দুটি সিনেমার জন্য কঙ্গনা যেভাবে নিজেকে পরিবর্তন করেছেন তার জেরে তিনি টম ক্রুজের সঙ্গেও তুলনা করেন। কঙ্গনার ওই মন্তব্যের পর সামাজিক মাধ্যমে সমালোচনার মুখে পড়েন তনু ওয়েডস মনু অভিনেত্রী।