Kangana Ranaut | Shah Rukh Khan: 'আমার আর শাহরুখের একই অবস্থা'! কিং খানের সঙ্গে নিজের তুলনা টেনে তুমুল ট্রোলড কঙ্গনা...

Kangana Ranaut: জেকে তুলনা করছেন স্বয়ং কিং খান-এর সঙ্গে। এখানে কথা হচ্ছে কঙ্গনা রানাওয়াতের। সে নিজেকে এবং শাহ রুখ খানকে 'তারকাদের শেষ প্রজন্ম' বলে দাবি করেছেন।

Updated By: Mar 28, 2024, 01:50 PM IST
Kangana Ranaut | Shah Rukh Khan: 'আমার আর শাহরুখের একই অবস্থা'! কিং খানের সঙ্গে নিজের তুলনা টেনে তুমুল ট্রোলড কঙ্গনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ৪ বছরে ঝোলায় নেই কোনও হিট ছবি, তাও কোনও আফসোস নেই তাঁর। নিজেকে তুলনা করছেন স্বয়ং কিং খান-এর সঙ্গে। তাঁর মতে কিং খান-এর কাছেও ছিল না কোনও হিট ছবি, তাও হার মানেননি তিনি। আবার ফিরেছেন হিট ছবি নিয়ে। সেরকমই তিনিও ফিরবেন হিট ছবি নিয়ে। এখানে কথা হচ্ছে কঙ্গনা রানাওয়াতের। সে নিজেকে এবং শাহ রুখ খানকে 'তারকাদের শেষ প্রজন্ম' বলে দাবি করেছে।

আরও পড়ুন: Sonam Wangchuk| Pavel: লাদাখে প্রতিবাদী 'র়্যাঞ্চো'-র পাশে বাঙালি পরিচালক পাভেল...
সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'আমি আর শাহ রুখ খান তারকাদের শেষ প্রজন্ম।' তিনি আরও বলেন, 'ওটিটি কখনও স্টার বানাতে পারে না। আমরা চেনা মুখ, অবশ্যই ঠাকুরের দয়ায়। আমাদের চাহিদা অনেক।'
কঙ্গনার শেষ ছবি হলো তেজাস, তবে এই ছবি সেই ভাবে প্রশংসা পায়নি দর্শকদের কাছে। তাঁর আগেও বেশ কিছু ছবি করেছেন তিনি, তবে সেগুলিও বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারেনি। 
এই প্রসঙ্গে কঙ্গনা বলেন, "পৃথিবীতে কোনও অভিনেতাই শুধুমাত্র তাঁদের কৃতিত্বের জন্য হিট করেননি। শাহরুখ খানের ছবি দশ বছর ব্যবসা করেনি এবং তারপর হঠাৎ করেই 'পাঠান' হিট হয়ে যায়। আমার ছবি সাত থেকে আট বছর ব্যবসা করেননি, কিন্তু তারপর 'কুইন' আবার ব্যবসা করেছে। তারপর ৩-৪ বছর পর মণিকর্ণিকা আবার ব্যবসা করেছে। এখন 'এমার্জেন্সি' আসছে। হয়তো হিট হয়ে যাবে।"

আরও পড়ুন: Kiara Advani | Ram Charan: রাম চরণকে কিয়ারা-র চিঠি! 'প্রিয়তম আমার...'
নিজের সঙ্গে কিং খানের তুলনা করার পর থেকেই ট্রোলের শিকার হন তিনি। সোশ্যাল মিডিয়ার অনেকেরই দাবি কিং খানের সঙ্গে কোনও তুলনাই হয় না কঙ্গনার। শুধু শুধু এই ধরনের মন্তব্য করায় ক্ষুব্ধ নেটপাড়া।
চলচ্চিত্রের পাশাপাশি রাজনীতির জগতেও জাগ কেটেছেন তিনি। সম্প্রতি লোকসভা ভোটে হিমাচল প্রদেশের মান্ডি-তে বিজেপির হয়ে লড়তে প্রস্তুত তিনি। এবং চলতি বছরের জুন মাসের ১৪ তারি মুক্তি পাচ্ছে তাঁর পরবর্তী ছবি 'এমার্জেন্সি'। এই ছবিতেই কঙ্গনাকে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখতে পাওয়া যাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.