Road Accident: মর্মান্তিক! ভয়াবহ পথ দুর্ঘটনায় পা হারালেন ২৪ বছরের অভিনেতা...

Suraj Kumar aka Dhruwan: ২৪ বছর বয়সী এই অভিনেতা কর্ণাটকের জনপ্রিয় অভিনেতা ড: রাজকুমারের স্ত্রী পারবথাম্মার ভাইপো। অনুপ অ্যান্টনি ছবি ‘ভগবান শ্রীকৃষ্ণ পরমাত্মা’র হাত ধরেই কন্নড় ছবিতে ডেবিউ করার কথা ছিল তাঁর। সিনেমার জগতে আসার আগেই নিজের নাম সুরজ থেকে ধ্রুওয়ান করেন তিনি।

Updated By: Jun 26, 2023, 09:26 PM IST
Road Accident: মর্মান্তিক! ভয়াবহ পথ দুর্ঘটনায় পা হারালেন ২৪ বছরের অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়েন কন্নড় অভিনেতা(Kannada actor) সূরজ কুমার(Suraj Kumar), যিনি ‘ধ্রুওয়ান’(Dhruwan) নামেই বেশি পরিচিত। শনিবার, ২৪ জুন ভয়ানক এক দুর্ঘটনার(Road Accident) মুখে পড়েন অভিনেতা। কর্ণাটকের(Karnataka) বেগুরের কাছে মাইসুরু-গুন্ডলুপার হাইওয়েতে বাইক নিয়ে যাচ্ছিলেন অভিনেতা। সেই সময়েই একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়েই ব্যালেন্স হারান অভিনেতা। সেই সময় সামনে থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে তাঁর। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় মাইসুরুর মণিপাল হাসপাতালে। শনিবার বিকেল ৪টেয় ঘটে দুর্ঘটনাটি। চিকিৎসকরা জানান দুর্ঘটনায় সবচেয়ে বেশি আঘাত লেগেছে সুরজের ডান পায়ে। অভিনেতার জীবন বাঁচাতেই তাঁর ডান পায়ের হাঁটুর নীচের অংশ কেটে ফেলতে হয় বলে জানান চিকিৎসকরা। মাত্র ২৪ বছর বয়সেই পা হারান উঠতি অভিনেতা। 

আরও পড়ুন- Ritabhari Chakraborty Birthday: মধ্যরাতে সারপ্রাইজ মৈনাকের! কেক-ওয়াইন-স্ট্রবেরি দিয়ে জন্মদিন সেলিব্রেশন ঋতাভরীর...

জানা যাচ্ছে, ২৪ বছর বয়সী এই অভিনেতা কর্ণাটকের জনপ্রিয় অভিনেতা ড: রাজকুমারের স্ত্রী পারবথাম্মার ভাইপো। পারবথাম্মা নিজেও একজন প্রযোজক, ও ফিল্ম ডিস্ট্রিবিউটর। সূরজ কুমার আবার চলচ্চিত্র প্রযোজক এস এ শ্রীনিবাসের ছেলে। দুর্ঘটনার পরেই সুরজকে হাসপাতালে দেখতে যান কন্নড় সুপারস্টার শিবরাজ কুমার ও তাঁর স্ত্রী। পুলিশ সূত্রে জানা যায়, সূরজ বাইক চালিয়ে মাইসুরু থেকে উটির দিকে যাচ্ছিলেন। এই সময়েই একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ও তারপর সেটি একটি লরিতে ধাক্কা মারে। তখনই লরির চাকায় পিষে যায় সূরজের ডান পা। সেই পা কেটে বাদ না দিলে বাঁচানো যেত না অভিনেতাকে, এমনটাই দাবি চিকিৎসকদের।

আরও পড়ুন- Arijit Singh: শেষরক্ষা করতে পারলেন না অরিজিৎ সিং, 'পাসুরি' রিমেক শুনে মনখারাপ ফ্যানেদের...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by DHRUWAN (@dhruwan____07)

বরাবরই বাইক চালাতে ভালোবাসেন সূরজ। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল খুললেই দেখা যায়, বাইকের প্রতি তাঁর প্রেম। প্রায়ই বাইক চালানোর ভিডিয়ো পোস্ট করতেন তিনি। তাঁর স্টাইলিশ হার্লে ডেভিডসন চেপে ছবিও পোস্ট করেন তিনি। শুধু অভিনেতাই নয়, সুরজ ফিটনেস বিশেষজ্ঞও। প্রায়শই শরীরচর্চ্চার ভিডিয়ো ও ছবি পোস্ট করতেন তিনি। সিনেমার জগতে আসার আগেই নিজের নাম সুরজ থেকে ধ্রুওয়ান করেন তিনি। অনুপ অ্যান্টনি ছবি ‘ভগবান শ্রীকৃষ্ণ পরমাত্মা’র হাত ধরেই কন্নড় ছবিতে ডেবিউ করার কথা ছিল তাঁর। কোনও অজানা কারণে স্থগিত রাখা ছিল সেই প্রজেক্ট। এছাড়াও প্রিয়া প্রকাশ ভারিয়ারের সঙ্গেও একটি ছবি সাইন করেছিলেন তিনি। কিন্তু তার আগেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.