Kapil Sharma-Akshay Kumar: ভোর ৪ টেয় জিমে কপিল শর্মা, অক্ষয় কুমারই কি অনুপ্রেরণা!

'দ্য কপিল শর্মা শো'য়ে বারবারই তিনি অক্ষয় কুমারকে(Akshay Kumar) জিগেস করেছেন যে ভোট ৪টেয় কেন ওঠেন তিনি? এত সকালে উঠে কীই বা করেন তিনি? এবার সেই পথেই কপিল শর্মা(Kapil Sharma)।

Updated By: Mar 16, 2022, 05:07 PM IST
Kapil Sharma-Akshay Kumar: ভোর ৪ টেয় জিমে কপিল শর্মা, অক্ষয় কুমারই কি অনুপ্রেরণা!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া(Social Media) বরাবরই বিপজ্জনক জায়গা কপিল শর্মার(Kapil Sharma) জন্য। বারবার তাঁর টুইট(tweet) ঘিরে তৈরি হয় বিতর্ক তা প্রধানমন্ত্রীকে নিয়ে হোক বা হালফিলের 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) নিয়ে হোক। বারংবার তাঁর পোস্ট থেকে তৈরি হয় বিতর্ক(controversy)। তবে এবার আর বিতর্ক নয় কপিলের নতুন পোস্ট দেখে চমকে উঠেছে তাঁর ফ্যানেরা। 'দ্য কপিল শর্মা শো'য়ে (The Kapil Sharma Show) বারবারই তিনি বলেন যে কীভাবে তাঁকে ফিট রাখতে তাঁর জিম ট্রেনার তাঁকে অতিষ্ঠ করেন। এবার ওয়ার্ক আউটের ঝলক দিলেন কপিল নিজেই।

বুধবার সকালে কপিল শর্মা একটি ভিডিও পোস্ট করেন যেখানে জিমে দেখা যায় কপিলকে। জোরকদমে ওয়ার্ক আউট(work out) করছেন তিনি। ভোর ৬টা থেকে কপিলের শুটিং তাই ৪টের সময় জিমে পৌঁছে গেছে কপিল। দ্য কপিল শর্মা শোয়ে বারবারই তিনি অক্ষয় কুমারকে(Akshay Kumar) জিগেস করেছেন যে ভোট ৪টেয় কেন ওঠেন তিনি? এত সকালে উঠে কীই বা করেন তিনি? এদিকে এদিন নিজেই ভোর ৪টের সময় কার্ডিও, চেস্ট প্রেস, পুশ আপস করে নিজেকে ফিট রাখতে বদ্ধপরিকর কপিল। তাহলে অক্ষয় কুমারকেই অনুসরণ করছেন কপিল। 

কিছুদিন আগেই অক্ষয় কুমারের সঙ্গে মন কষাকষি হয়েছিল কপিলের। সেই মান অভিমান ভুলে অবশ্য 'বচ্চন পাণ্ডে'(Bachchan Pandey) ছবির প্রচারে কপিলের শোয়ে এসেছিলেন অক্কি। সেখানে প্রতিবারের মতোই চুটিয়ে মজা করেন তাঁরা। 

আরও পড়ুন: Shah Rukh Khan-Deepika Padukone: স্পেনের সমুদ্র সৈকতে বিকিনি পরে দীপিকা, সঙ্গে শার্টবিহীন শাহরুখ, মুহূর্তে ভাইরাল ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.