Karan Johar-কে বিয়ের প্রস্তাব, শ্যুটিংয়ের সময় মাঝরাতে এই কাণ্ডই করেছিলেন Farah Khan

ফারহার ৫৬ বছরের জন্মদিনে সামনে এসেছে তাঁর জীবনের অজানা একটি কথা। যা শুনলে অনেকেই হয়ত চমকে যাবেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 9, 2021, 04:44 PM IST
Karan Johar-কে বিয়ের প্রস্তাব, শ্যুটিংয়ের সময় মাঝরাতে এই কাণ্ডই করেছিলেন Farah Khan

নিজস্ব প্রতিবেদন : পরিচালক করণ জোহরের সঙ্গে ফারহা খানের বন্ধুত্ব বেশ পুরনো। প্রায় দু-দশকের পুরনো বন্ধুত্ব তাঁদের। করণ জোহরের জনপ্রিয় ছবি 'কুছ কুছ হোতা হ্যায়'-এ ক্যামিও চরিত্রে অভিনয়ও করেছিলেন ফারহা খান। ৯ জানুয়ারি, শনিবার ফারহার ৫৬ বছরের জন্মদিনে সামনে এসেছে তাঁর জীবনের অজানা একটি কথা। যা শুনলে অনেকেই হয়ত চমকে যাবেন।

পরিচালক বন্ধু করণ জোহরকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ফারহা খান। হ্যাঁ, ঠিকই শুনছেন। সম্প্রতি, ফারহার ভাই সাজিদ খানের একটি চ্যাট শো 'ইয়াদোঁ কি বারাত'-এ এসে একথা ফাঁস করেছেন করণ নিজেই। তিনি বলেন, ফারহা তাঁর বিষয়ে ভীষণ আগ্রহী ছিলেন। অনেকবার তাঁকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। করণের একথা স্বীকার করে নেন ফারহা খান নিজেও। 

স্কটল্যান্ডে 'কুছ কুছ হোতা হ্যায়'-এর শ্যুটিংয়ের সময়কার পুরনো কথা তুলে প্রকাশ্যে এনেছেন করণ। বলেন, ''মাঝ রাতে একটা মেয়ে আমার ঘরে চলে এল এই বাহানা নিয়ে যে ওর ঘরে ভূত আছে। আমি কি এতটাই বোকা ছিলাম যে বুঝব না?'' আর এরপরই ফারহা করণের কথা স্বীকার করে নিয়ে বলেন, তিনি বিয়ের প্রস্তাব দিলেও করণ সেই প্রস্তাব ফিরিয়ে দেন। ফারহার কথা প্রসঙ্গে হাসতে হাসতে করণ বলেন, ''এখানে একটা টেকনিক্যাল  সমস্যা রয়েছে। টিভির টাওয়ার টা তো ঠিক থাকতে হবে। তাই আমি বলেছিলাম, টিভিটাই বন্ধ করে দাও। আর এই কারণেই না বলে দিয়েছিলাম।''

আরও পড়ুন-Nusrat Jahan-র জন্মদিন পার্টিতে নেই নিখিল, হাজির যশ?

বর্তমানে অবশ্য ফিল্ম এডিটর তথা পরিচালক শিরিস কুন্দ্রাকে বিয়ে করে সুখে সংসার করছেন ফারহা খান। তাঁদের তিন সন্তানও রয়েছে যাঁদের নাম দিভা, অন্যা সিজার। 

আরও পড়ুন-Oindrila-র সঙ্গে 'ম্যাজিক' দেখাতে হাজির Ankush

প্রসঙ্গত, ১৯৮২ সাল হিট ছবি 'সত্তে পে সাত্তা'র রিমেক করছেন ফারহা খান। ছবির প্রযোজক রোহিত শেঠি। 

আরও পড়ুন-চম্বল,পান্না থেকে রেনেহ জলপ্রপাত, Madhya Pradesh বেড়ানোর ছবি পোস্ট Birsa, Bidipta-র