Oindrila-র সঙ্গে 'ম্যাজিক' দেখাতে হাজির Ankush

৮ জানুয়ারি, শুক্রবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 8, 2021, 08:42 PM IST
Oindrila-র সঙ্গে 'ম্যাজিক' দেখাতে হাজির Ankush

নিজস্ব প্রতিবেদন : ''সোনার কাঠি, রূপোর কাঠি, জিওন কাঠি এক / আরওয়াজ পেলেই উঠবে জেগে খাঁচার ভিতর জ্যাক।'' যেই না বলা, ওমনি খাঁচার ভিতর থেকে সত্যিই 'জ্যাক'কে জেগে উঠতে দেখা গেল।  কালো লেপার্ডকে আচমকা বেরিয়ে আসতে দেখে আঁতকে উঠলেন দর্শকরা। তবে সবাটাই 'ইলিউশন' অর্থাৎ যাকে বলে কিনা 'মায়া'। তাঁর মায়ার জগতে সকলকে স্বাগত জানালেন অঙ্কুশ। সৌজন্যে 'ম্যাজিক'। ৮ জানুয়ারি, শুক্রবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

রাজা চন্দের 'ম্যাজিক' ছবিতে অঙ্কুশকে দেখা যাবে জাদুকরের ভূমিকায়। আর ছবির ট্রেলারে সেই ভূমিকাতেই সকলকে চমকে দিলেন নায়ক। ট্রেলার দেখেই বেশ বোঝা গেল প্রথমবার অন্যরকম একটি চরিত্রে দেখা যেতে চলেছে অঙ্কুশকে। ট্রেলারে অঙ্কুশের মুখেই জানা গেল ''আমার বাবাও একজন জাদুকর ছিলেন। ছোটদের 'ম্যাজিক' দেখাতেন। টানাপোড়েনে আমাদের ছোট্ট একটা সংসার। কিন্তু...''  আর এই কিন্তু মধ্যেই কি লুকিয়ে আছে ভয়ঙ্কর কোনও সত্যি! অঙ্কুশ কী লুকোচ্ছেন? প্রশ্ন করতে শোনা গেল ঐন্দ্রিলাকে। গোটা ট্রেলার জুড়ে রয়েছে একটা ধোঁয়াশা। ট্রেলার দেখে মনে হল, অঙ্কুশের মনের গভীর লুকিয়ে রয়েছে ভয়ঙ্কর কোনও সত্যি। সবশেষে সমস্ত প্রশ্ন একত্রিত হল একটি দৃশ্য ঘিরে, যেখানে একটি ম্যানিকুইনকে সাজিয়ে, তাঁকে নিয়েই ঘুরে বেড়াতে দেখা গেল অঙ্কুশ। তবে 'ট্রেলার দেখে মনে হাজারও প্রশ্ন উঠে এলেও সমস্ত প্রশ্নের জবাব মিলবে ছবি মুক্তির পর।

আরও পড়ুন-বি-টাউনে নতুন প্রেমের গুঞ্জন, একান্তে ক্যামেরাবন্দি Kartik Aaryan-Jahnvi Kapoor

আরও পড়ুন-KIFF-র ভার্চুয়াল উদ্বোধন: রাখিতে আসতে হবে, 'ভাই' Shahrukh-কে বললেন মুখ্যমন্ত্রী

প্রসঙ্গত, বাস্তবে অঙ্কুশ ও ঐন্দ্রিলার মিষ্টি প্রেমের কথা হয়ত অনেকেরই জানা। এবার পরিচালক রাজা চন্দ পরিচালিত এই ছবিতেই প্রথমবার রিল লাইফে জুটি বেঁধেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ ও ঐন্দ্রিলার এই  'ম্যাজিক' ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসএসজি এন্টারটেনমেন্ট। ছবিতে অঙ্কুশের বাবা-মা'র চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় ম্যাজিকে থাকছেন পায়েল সরকার, পিয়ান সরকার। ম্যাজিক-এর চিত্রনাট্য লিখেছেন অর্নব ভৌমিক ও পরিচালক রাজা চন্দ। সঙ্গীতের পরিচালনা করেছেন ডাব্বু ও স্যাভি।