সুইৎজারল্যান্ডে গিয়ে বরুণের সঙ্গে হঠাৎ দেখা করিশ্মা-করিনার

তাহলে বেড়াতে যাওয়ার আনন্দ হয়তবা দ্বিগুন হয়ে যায়, তাই নয় কি?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 29, 2019, 03:22 PM IST
সুইৎজারল্যান্ডে গিয়ে বরুণের সঙ্গে হঠাৎ দেখা করিশ্মা-করিনার

নিজস্ব প্রতিবেদন: ধরুন আপনি কোথাও বেড়াতে গিয়েছেন, সেখানে গিয়ে কিছুটা অপ্রত্যাশিত ভাবেই দেখা হয়ে গেল কোনও বন্ধু-বান্ধবের সঙ্গে। তাহলে বেড়াতে যাওয়ার আনন্দ হয়তবা দ্বিগুন হয়ে যায়, তাই নয় কি?

ঠিক এমনটাই ঘটেছে করিশ্মা কাপুর ও করিনা কাপুরের সঙ্গে। খ্রিস্টমাসের ছুটি কাটাতে বলিউডের অনেক তারকাই এখন কমবেশি বেড়াতে গিয়েছেন। তার ব্যতিক্রম নন দুই 'কাপুর সিস্টার্স' করিশ্মা ও করিনা। তাঁরা গিয়েছেন সুইৎজারল্যান্ডে। সুইৎজারল্যান্ডে আপ্লস পর্বতমালার সংলগ্ন এলাকায় একটি কটেজ রয়েছে সইফ-করিনার। প্রায় প্রত্যেক বছরই একবার সেখানে ছুটি কাটাতে যান সইফ-করিনা। এবার সেখানে সইফ-করিনা ও তাঁদের ছোট্ট নবাব তৈমুরের সঙ্গে গিয়েছেন দিদি করিশ্মা কাপুর ও তাঁর দুই ছেলেমেয়ে কিয়ান ও সামাইরা। হঠাৎ সুইৎজারল্যান্ডে বেড়াতে বেড়াতে বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা হয়ে গিয়েছেন করিশ্মা ও করিনা। কিছুদিন আগেই বরুণ তাঁর বাগদত্তা নাতাশার সঙ্গে সেখানে ছুটি কাটাতে গিয়েছেন। সুইৎজারল্যান্ডে গিয়ে বরুণের সঙ্গে দেখা হয়ে যেতে তাঁর সঙ্গে ছবি তুলতেও ছাড়েন নিন বেবো ও লোলো। সোশ্যাল মিডিয়ায় বরুণের সঙ্গে দেখা হওয়ার কথা জানিয়েছেন করিশ্মা।

আরও পড়ুন-বিগ বসের ঘরে গিয়ে বাসন মাজলেন, টয়লেটও পরিষ্কার করলেন বিরক্ত সলমন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এমনিতেই দিদি-বোনের সম্পর্কের বাইরে করিশ্মা ও করিনা যে একে অপরের খুব ভালো বন্ধু তা তাঁরা বরাবরই স্বীকার করে এসেছেন। শুধু ছুটি কাটানোই নয়, প্রায়ই দুই ছেলেমেয়েকে নিয়ে বোন ও তাঁর পরিবারের সঙ্গে কাটাতে দেখা যায় করিশ্মাকে। 

আরও পড়ুন-ব্যক্তিগত সম্পর্কের বাইরে গিয়ে নতুনভাবে জুটি বাঁধছেন পল্লবী-প্রসেনজিৎব্যাপারটা কী?

.