লন্ডনের ম্যাগাজিনের প্রচ্ছদে প্রথম বলিউড অভিনেত্রী হিসেবে করিনা কাপুর

তিনি করিনা কাপুর খান। অধুনা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নায়িকাদের ইঁদুর দৌড়ের কথা ধরলে, কিছুদিন আগেও ছিলেন হিন্দি সিনেমার এক নম্বর নায়িকা। বিয়ে করেছেন। নবাব ঘরের ঘরণী। মা-ও হয়েছেন। বলিউডের অভিনেত্রীরা বিয়ের পর, বিশেষ করে মা হওয়ার পর হারিয়ে যাবেন সেটাই স্বাভাবিক। সেই ধারণাটাই বদলাতে শুরু করেছেন নবাব বাড়ির বেগম। তৈমুরের মা, ফের গ্ল্যামার জগতের কাজ শুরু করেছেন।

Updated By: Apr 17, 2017, 03:10 PM IST
লন্ডনের ম্যাগাজিনের প্রচ্ছদে প্রথম বলিউড অভিনেত্রী হিসেবে করিনা কাপুর

ওয়েব ডেস্ক: তিনি করিনা কাপুর খান। অধুনা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নায়িকাদের ইঁদুর দৌড়ের কথা ধরলে, কিছুদিন আগেও ছিলেন হিন্দি সিনেমার এক নম্বর নায়িকা। বিয়ে করেছেন। নবাব ঘরের ঘরণী। মা-ও হয়েছেন। বলিউডের অভিনেত্রীরা বিয়ের পর, বিশেষ করে মা হওয়ার পর হারিয়ে যাবেন সেটাই স্বাভাবিক। সেই ধারণাটাই বদলাতে শুরু করেছেন নবাব বাড়ির বেগম। তৈমুরের মা, ফের গ্ল্যামার জগতের কাজ শুরু করেছেন।

আরও পড়ুন জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি সঞ্জয় দত্তের বিরুদ্ধে

সূত্রের খবর, করিনা কাপুর খান সম্প্রতি গিয়েছিলেন লন্ডনে। ইউকে ম্যাগাজিনের কভার ছবি তোলার জন্যই তিনি পাড়ি দিয়েছিলেন বিলেতে। সূত্রের খবর, লন্ডনের এই ব্রাইডাল ম্যাগাজিনের প্রচ্ছদে, করিনা কাপুরের আগে কোনও বলিউড অভিনেত্রীকেই দেখা যায়নি আগে।  করিনা নাকি প্রায় ৮৪ ফুট লম্বা একটি বিশালাকৃতির নৌকোয় বসে ফোটোশ্যুট করেছেন। পাঁচ-পাঁচটি আলাদা আলাদা পোশাক পরে এই ব্রাইডাল ফোটোশ্যুট করিনার। ফ্যাশন ডিজাইনার ফারাজ মানানের পোশাক পরে তিনি এই ফোটোশ্যুট করেছেন। করিনা কাপুরের একটি ফ্যান ক্লাব, সেই ফোটোশ্যুটের ছবিই দিয়েছে। দেখে নিন সেই সেই ছবির কোলাজ।

আরও পড়ুন  মুক্তি পেল ঋতাভরীর নতুন সিঙ্গল

.