Taimur-কেই চাই, নোরার কথায় চমকে উঠলেন Kareena

নোরা অপেক্ষা করতে রাজি বলে স্পষ্ট জানিয়ে দেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 8, 2021, 12:05 PM IST
Taimur-কেই চাই, নোরার কথায় চমকে উঠলেন Kareena
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​তৈমুর আলি খানকে বিয়ে করতে চাইলেন নোরা ফতেহি। তৈমুরের বয়স মাত্র ৪। ফলে তাঁর বড় হওয়া পর্যন্ত নোরা অপেক্ষা করতেও রাজি বলে স্পষ্ট জানান অভিনেত্রী।

সম্প্রতি করিনা কাপুর খানের শো হোয়াট ওম্যান ওয়ান্ট থ্রি-এর সেটে হাজির হন নোরা ফতেহি (Nora Fatehi)। সেখানে বেবোর মুখোমুখি হন অভিনেত্রী। নোরা যে একজন দক্ষ এবং সুন্দরী নৃত্যশিল্পী, সে বিষয়ে তাঁর প্রশংসা করেন করিনা। সইফ এবং তিনি নোরার নৃত্যশৈলীর বড় ভক্ত বলেও মন্তব্য করে করিনা। যা শুনে হেসে ফেলেন নোরা। এরপরই নোরা জানান, তিনিও করিনা-পুত্রের বড় ভক্ত। তৈমুরকে তিনি বিয়ে করতে চান বলেও মন্তব্য করতে দেখা যায় মরোক্কান অভিনেত্রী। যা শুনে হেসে ফেলেন করিনাও (Kareena Kapoor Khan)।

আরও পড়ুন : বিপাকে Priyanka Chopra, অভিনেত্রীকে সাবধান করল পুলিস

তিনি বলেন, তৈমুরের (Taimur Ali khan) বয়স মাত্র ৪। জবাব নোরা জানান, তৈমুরের বড় হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করতে রাজি।  তৈমুর বড় হলে তবেই তিনি করিনা-পুত্রের সঙ্গে লবাগদান সেরে ফেলবেন বলেও জানান নোরা ফতেহি। 

আরও পড়ুন : 'এবার সুরক্ষিত', করোনার প্রথম টিকা নিলেন বলিউড অভিনেত্রী

এদিকে বর্তমানে দ্বিতীয় সন্তানের আগমনের জন্য অপেক্ষা করছেন করিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের জন্মের আগে আপাতত ক্যামেরার আড়ালেই সময় কাটাতে চাইছেন অভিনেত্রী। তবে তা যে একেবারেই সম্ভব নয়, সেই ছবি বার বার প্রকাশ্যে উঠে আসছে। ক্লিনিকে যাওয়া হোক কিংবা কাপুর বাড়ির নৈশভোজ, সব জায়গাতেই  করিনার পিছু নেন পাপারাৎজি।  প্রথমবারের মতো এবারও করিনা অন্তঃসত্ত্বা হওয়ার পর তাঁর উপর পড়তে শুরু করেছে ক্যামেরার ফ্ল্য়াশ।

.