কৃষি বিলের বিরোধীরা 'জঙ্গি', বেলাগাম মন্তব্যের জেরে 'বিপদে' কঙ্গনা

তুমকুর থানা দায়ের করে অভিযোগ

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 10, 2020, 01:44 PM IST
কৃষি বিলের বিরোধীরা 'জঙ্গি', বেলাগাম মন্তব্যের জেরে 'বিপদে' কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​এবার কঙ্গনা রানাউতের বিরুদ্ধে মামলা দায়ের করল কর্নাটকের একটি আদালত। কৃষকদের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করার অভিযোগেই এবার বলিউড কুইনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কর্নাটকের তুমকুর থানা। আইনজীবী রমেশ নায়েক এরপর কঙ্গনার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন বলে খবর। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৬-র ৩ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।

সম্প্রতি কৃষক বিল নিয়ে মুখ খোলেন কঙ্গনা রানাউত। কৃষক বিলের যাঁরা বিরোধিতা করছেন,তাঁদেরকে 'জঙ্গি' বলে আক্রমণ করেন কঙ্গনা।  বলিউড অভিনেত্রীর ওই মন্তব্যের পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। কঙ্গনার ওই মন্তব্যের জেরেই এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করল কর্নাটকের ওই আদালত। যদিও কঙ্গনার তরফে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি। 

আরও পড়ুন : ​নাচছেন নীতু, শুরু রণবীর-আলিয়ার বিয়ের তোড়জোড়! ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি মহারাষ্ট্র সরকারের সঙ্গে জোরদার বিতর্কে জড়ান কঙ্গনা রানাউত।  বিএমসির তরফে তাঁর পালি হিলের অফিসের একাংশ ভেঙে দেওয়া হয়। যা নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্ত হন কঙ্গনা।  যদিও বিএমসির তরফে দাবি করা হয়, অভিনেত্রীর পালি হিলের অফিসের ওই অংশটুকু বেআইনি ছিল বলেই তা ভেঙে দেওয়া হয়েছে। তবে কঙ্গনা পালটা দাবি করেন, অফিস তৈরির জন্য তিনি এনসিপি নেতা শরদ পাওয়ারের কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন। তাঁর অফিসের কোনও অংশ বেআইনি হলে, তার জবাব শরদ পাওয়ারকে দিতে হবে বলে তোপ দাগেন কুইন। 

এসবের পাশাপাশি বলিউডের একাংশের সঙ্গেও কঙ্গনার জোর তরজা শুরু হয়।  সুশান্ত যখন আত্মহত্যা করেছেন বলে এইমসের ফরেন্সিক দলর তরফে জানানো হয়েছে, তখন কঙ্গনা কি তাঁর পুরস্কার ফিরিয়ে দেবেন না! এমনই প্রশ্ন তোলেন স্বরা ভাস্কর।  যার উত্তরে কঙ্গনা জানান, তিনি একটিও যদি মিথ্যে অভিযোগ করেন, তাহলে অবশ্যই তাঁর পুরস্কার ফিরিয়ে দেবেন।  তিনি এক কথার মানুষ বলেও স্পষ্ট জানান অভিনেত্রী। 

.