প্রেমে করছেন ক্যাটরিনা কাইফ!

অদ্ভূত জায়গা এই বলিউড। এখানে প্রথমে অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে আলোচনা হয়, তারপর তাঁদের কাজ নিয়ে আলোচনা হয়, তারপর তাঁদের সহ-অভিনেতা বা অভিনেত্রীদের নিয়ে নানারকম মুখরোচক সব গল্প তৈরি হয়। এখানে অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সারাক্ষণ হেডলাইন তৈরি হতে থাকে।

Updated By: Aug 16, 2016, 10:53 AM IST
প্রেমে করছেন ক্যাটরিনা কাইফ!

ওয়েব ডেস্ক: অদ্ভূত জায়গা এই বলিউড। এখানে প্রথমে অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে আলোচনা হয়, তারপর তাঁদের কাজ নিয়ে আলোচনা হয়, তারপর তাঁদের সহ-অভিনেতা বা অভিনেত্রীদের নিয়ে নানারকম মুখরোচক সব গল্প তৈরি হয়। এখানে অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সারাক্ষণ হেডলাইন তৈরি হতে থাকে।

আরও পড়ুন রণবীর কাপুর গুগলে শেষবার কী সার্চ করেছেন জানেন?

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে আমাদেরও কৌতুহলের শেষ নেই। তাঁরা কার সঙ্গে ঘুরছেন, কার সঙ্গে প্রেম করছেন, তা জানতে আমরা সারাক্ষণ উত্‌সুক হয়ে থাকি। বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি। সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে তাঁর প্রেম এবং বিচ্ছেদ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। এখন ফের শোনা যাচ্ছে যে তিনি নতুন করে প্রেমে পড়েছেন।

'ফিতুর'-এ একসঙ্গে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ ও আদিত্য রয় কাপুর। এরপর থেকেই তাঁদের দুজনকে ঘিরে বলিউডের আনাচে কানাচে গুঞ্জন উঠেছে যে তাঁরা দুজন প্রেম করছেন। কিন্তু এই গুঞ্জন একেবারেই উড়িয়ে দিচ্ছেন ক্যাট। তিনি জানিয়েছেন, আদিত্য শুধুই তাঁর বন্ধু। 'ফিতুর'-এর পর আদিত্য-ক্যাটকে ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে করণ জোহরের 'ড্রিম টিম'-এ।

আরও পড়ুন সলমনের গার্লফ্রেন্ডে কী কারণে সলমনের সঙ্গে লাদাখে গিয়েছেন জানুন

.