Kaushik Ganguly-Aparajita Adhya: কৌশিক গঙ্গোপাধ্যায়ের না বলা কথা কি বুঝতে পারবেন অপরাজিতা আঢ্য!

জুটিতে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্য়ায়(Kaushik Ganguly) ও অপরাজিতা আঢ্যকে(Aparajita Adhya)। এই ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে, সনাতন ও সুলেখা। তাঁদের সংসার ওপাড়ার গল্পকে কেন্দ্র করেই এই ছবির চিত্রনাট্য। 

Updated By: Apr 18, 2022, 12:53 PM IST
Kaushik Ganguly-Aparajita Adhya: কৌশিক গঙ্গোপাধ্যায়ের না বলা কথা কি বুঝতে পারবেন অপরাজিতা আঢ্য!

নিজস্ব প্রতিবেদন: কাছের মানুষদের সবসময় সব কথা মুখ ফুটে বলতে হয় না, অনেকক্ষেত্রেই না বলা কথা সহজেই বুঝে যান ভালোবাসার মানুষেরা। কিন্তু সবসময় কি তা সম্ভব হয়! না বলা কথা বোঝার ক্ষমতা রোমান্টিসিজম হলেও বাস্তব জীবনে যদি সত্যিই কেউ বাকশক্তি হারান সেই পরিস্থিতি ভয়াবহ হয়ে ওঠে। কারণ প্রকৃত অর্থে একটি মানুষের সব কথা বোঝা কি আদৌ সম্ভব! সম্পর্কের কথোপকথের গুরুত্ব নিয়েই জিৎ চক্রবর্তীর আগামী ছবি 'কথামৃত'(Kothamrito)। 

জিতের ছবিতে জুটিতে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্য়ায়(Kaushik Ganguly) ও অপরাজিতা আঢ্যকে(Aparajita Adhya)। এই ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে, সনাতন ও সুলেখা। তাঁদের সংসার ওপাড়ার গল্পকে কেন্দ্র করেই এই ছবির চিত্রনাট্য। এক দুর্ঘটনায় বাকশক্তি হারান সনাতন। সেখান থেকেই তাঁদের সম্পর্ক নয়া মোড় নেয়। এক দম্পতির মধ্যে কথা না বলা কি তাঁদের সম্পর্কে প্রভাব ফেলতে পারে?

জি  ২৪ ঘণ্টাকে অপরাজিতা আঢ্য জানান যে, 'চরিত্রটা খুবই বেশি কথা বলে। একটা দম্পতির গল্প, তাঁদের মধ্যে একজন কম কথা বলে ও আরেকজন বেশ কথা বলে। খুব মিষ্টি ফ্লেভারের একটা ছবি। কৌশিক গঙ্গোপাধ্যায় আমার স্বামীর চরিত্রে অভিনয় করছেন। কৌশিকদা আছেন বলেই এই ছবিটা করতে রাজি হয়েছি।' অন্যদিকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতে একটি চরিত্রের পুরো ছবিতে কোনও সংলাপ নেই, সেটা খুবই চ্যালেঞ্জিং, তাই এই চরিত্রটি তিনি বেছে নিয়েছেন। আগামী ২৩ এপ্রিল থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। 

আরও পড়ুন: Sanjay Dutt: শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, রিপোর্ট দেখে ঘণ্টার পর ঘণ্টা কেঁদেছিলেন সঞ্জয় দত্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.