Koushik Ganguly : 'ঈশ্বর যখন মানুষের শরণে', ২৬ অগস্ট আসছে ''লক্ষ্মী ছেলে''

লক্ষ্মী ছেলে' মুক্তি পাবে আগামী ২৬ অগস্ট। ছবির কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2022, 08:23 PM IST
Koushik Ganguly :  'ঈশ্বর যখন মানুষের শরণে', ২৬ অগস্ট আসছে ''লক্ষ্মী ছেলে''

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরে আটকে রয়েছে ছবিটি। অবশেষে মুক্তির দিন ঘোষণা হল কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly)-এর ছবি 'লক্ষ্মী ছেলে'র। একই সঙ্গে ডক্টর'স ডে এবং রথযাত্রার শুভদিনে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশনের তরফে জানানো হয় 'লক্ষ্মী ছেলে' মুক্তি পাবে আগামী ২৬ অগস্ট। ছবির কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়।

এর আগে লক্ষী ছেলের পোস্টারে এক ছোট্ট শিশু কন্যাকে কোলে নিয়ে দেখা মিলেছিল উজানের। শিশু কন্যাটির ৪টি হাত। আর উজানের চোখে মুখে ছিল চিন্তার ছাপ, মুখে একাধিক কাটার দাগ। তাঁর চুল ছিল এক্কেবারে ছোট ছোট করে কাটা। তবে 'লক্ষ্মী ছেলে'র পোস্টারে সবথেকে বেশি নজর কেড়েছিল উজান গঙ্গোপাধ্যায়ের কোলের শিশু কন্যাটি। তাঁকে ঘিরেই লুকিয়ে রয়েছে গল্পের টুইস্ট। পোস্টার থেকে জানা গিয়েছিল সত্য ঘটনা অবলম্বনেই তৈরি ছবির গল্প। শুক্রবার প্রযোজনা সংস্থার তরফে ছবি মুক্তির দিন ঘোষণার সঙ্গে জানানো হয়, 'লক্ষ্মী ছেলে' মানবজাতির উন্নতির জন্য তিনজন ডাক্তারের প্রায় সবকিছু বিসর্জন দেওয়ার গল্প বলবে।

প্রসঙ্গত, আমরা যাঁরা আস্তিক তাঁরা সাধারণত বিপদে পড়লেই ঈশ্বরের দ্বারস্থ হই।  জানা যায়, এই ছবিতে এক্কেবারেই তার উলাটপুরাণ ঘটাতে চলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। যদি ঈশ্বরই মানুষের শরণাপন্ন হন, তাহলে কী ঘটতে পারে? তেমনই একটা ভাবনা থেকেই পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় তাঁর ছবি 'লক্ষ্মী ছেলে' বানিয়েছেন। 

প্রসঙ্গত, পাভেলের ছবি 'রসগোল্লা'তে অভিনয় করে সিনেমাপ্রেমীদের মন কেড়েছিলেন কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায় পুত্র উজান। আর এবার তাঁকে দেখা যাবে জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক তথা বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনাতেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.