সবে মাধ্যমিক পাশ করেছেন, ১৮ পার করার আগেই বিয়ে করে বসলেন 'Krishnakoli'র 'মুন্নি'?

এবছরই তো সবে মাধ্যমিক পাশ করেছেন। উচ্চ-মাধ্যমিকর পড়াশোনাও শুরু করেছেন, এরই মধ্যে বিয়ে করে বসলেন 'কৃষ্ণকলি' (Krishnakoli) ধারাবাহিকের 'মুন্নি' অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 7, 2021, 04:03 PM IST
সবে মাধ্যমিক পাশ করেছেন, ১৮ পার করার আগেই বিয়ে করে বসলেন 'Krishnakoli'র 'মুন্নি'?

নিজস্ব প্রতিবেদন : এবছরই তো সবে মাধ্যমিক পাশ করেছেন। উচ্চ-মাধ্যমিকর পড়াশোনাও শুরু করেছেন, এরই মধ্যে বিয়ে করে বসলেন 'কৃষ্ণকলি' (Krishnakoli) ধারাবাহিকের 'মুন্নি' অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)? 

কনের সাজে নিজের একটি ছবি পোস্ট করে অনন্যা (Ananya Guha)। যেখানে তাঁকে লাল বেনারসী, মাথায় চেলি, টোপর, সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখাপলা পরে দেখা যাচ্ছে। ছবির সঙ্গে ইনস্টা স্টোরিতে লিখেছেন 'গুড বাই, আই অ্যাম ম্যারেড'। আর এরপরই ছড়িয়ে পড়ে অভিনেত্রীর বিয়ের খবর। নেটিজেনদের প্রশ্ন ১৮ পার করার আগেই বিয়ে করে নিলেন অনন্যা গুহ? টলি পাড়ায় খোঁজ নিয়ে জানা গেল, অনন্যা বিয়ে করেছেন ঠিকই তবে রিয়েল লাইফে নয়, সবটাই রিল লাইফের জন্য। তবে 'কৃষ্ণকলি' (Krishnakoli) ধারাবাহিকে নয়, সম্প্রতি একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছেন অভিনেত্রী। আর তার শ্যুটিংয়ের প্রয়োজনেই কনের সাজে সেজেছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন-স্ত্রীর আনা গার্হস্থ্য হিংসার অভিযোগ মিথ্যা, সত্য ঠিক সামনে আসবে, সরব Honey Singh

প্রসঙ্গত, অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha) ষোড়শী। 'কৃষ্ণকলি' (Krishnakoli) ধারাবাহিকে নেগেটিভ চরিত্র 'মুন্নি'র জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি অনন্যা পড়াশোনাতেও মন্দ নন, মাধ্যমিকে ভালো ফল করেছেন তিনি। তবে পড়াশোনার পাশপাশি রান্না করতেও পছন্দ করেন অনন্যা। মাঝে মধ্যে ইউটিউবে শেয়ার করেন নতুন রেসিপি। তবে  'কৃষ্ণকলি' ছাড়া অভিনেত্রীকে এবার কোন ওয়েব সিরিজে দেখা যাবে তা জানতে আগ্রহী অনুরাগীরা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)