Jeet-Raavan: জিতের লুকে 'রাবণ' ছবির অভিষেকের ছায়া, টিজারে ফিরে এল 'গজনী'র ক্লাইম্যাক্স

জন্মদিনের ছবির টিজার প্রকাশ্যে আনেন জিৎ। 

Updated By: Dec 1, 2021, 04:43 PM IST
Jeet-Raavan: জিতের লুকে 'রাবণ' ছবির অভিষেকের ছায়া, টিজারে ফিরে এল 'গজনী'র ক্লাইম্যাক্স

নিজস্ব প্রতিবেদন: এবার রাবণের চরিত্রে সুপারস্টার জিৎ(Jeet)। রাবণ বলতেই আমাদের মাথায় আসে রামায়নে খলনায়কচিত একটি চরিত্র। কিছু বছর আগেই বর্তমান সময়ের এক চরিত্রের মধ্য়ে দিয়ে রামায়নের এই রাজার চরিত্রায়ন করেছিলেন পরিচালক মনিরত্নম(Mani Ratnam)। নিজের মতো করে এই চরিত্রটি বিশ্লেষণ করেছিলেন পরিচালক। এবার টলিউডেও এই চরিত্রটিকে নতুন রূপে পরিবেশন করা হচ্ছে। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় 'রাবণ'-এর (Raavan) টিজার প্রকাশ করেন জিৎ। টিজারে জিতের লুক দেখেই প্রশ্ন জাগে তাহলে কি এবার নায়কের পাশাপাশি খলনায়কের চরিত্রে দেখা যাবে পর্দার নায়ককে! তাঁর লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও তো অপরটির রং লাল। হাতে রয়েছে শিবের ট্যাটু। টিজারে তাঁর শরীরী ভাষা দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র। এই ছবিটি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ (MNRaj)।

আরও পড়ুন: Kangana Ranaut: সোশ্যাল মিডিয়ায় পোস্টের জেরে প্রাণনাশের হুমকি, FIR দায়ের কঙ্গনার

তবে ছবিতে জিতের লুকের সঙ্গে মিল রয়েছে রাবণ ছবিতে অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) লুকের। অনেকেই তাঁর এই লুকের সঙ্গে মিল খুঁজে পেয়েছে অভিষেকের। এখানেই শেষ নয়। টিজারে একটি অস্ত্র হাতে করে টেনে আনছেন জিৎ, যা দেখে মনে পড়ে যায় আমির কানের জনপ্রিয় ছবি 'গজনী'র (ghajini) ক্লাইম্যাক্সের দৃশ্যের। এই ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেকধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)