'ছোট্ট মেয়ের সঙ্গে রয়েছি', তৃতীয়বার কন্যা সন্তানের মা হচ্ছেন Lisa

লিজা হেডেনের (Lisa Haydon) সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Mar 8, 2021, 08:17 PM IST
'ছোট্ট মেয়ের সঙ্গে রয়েছি', তৃতীয়বার কন্যা সন্তানের মা হচ্ছেন Lisa
বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করেন লিজা

নিজস্ব প্রতিবেদন: ​কন্যা সন্তানের জননী হচ্ছেন তিনি। আন্তর্জাতিক নারী দিবসে বেবি বাম্পের ছবি শেয়ার করে এমনই জানান লিজা হেডেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আজ একটি ছবি শেয়ার করেন বলিউডের মডেল অভিনেত্রী (Actor) লিজা হেডেন। যেখানে বেবি বাম্পের ছবি শেয়ার করে লিজা জানান, 'উইথ মাই ভেরি লিটিল ওম্যান।' লিজা হেডেনের (Lisa Haydon) সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তৃতীয়বার মা হচ্ছেন। সম্প্রতি এমনই একটি সুখবর শেয়ার করেন লিজা হেডেন। জ্যাক এবং লিও-র জন্মের পর লিজা হেডেন তৃতীয়বার মা হতে চলেছেন বলে জানান নিজে। লিজা যখনই সুখবর শেয়ার করেন, বলিউডের মডেল, অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেন তাঁর অনুরাগীরা। প্রসঙ্গত, তৃতীয়বার মা হচ্ছেন বলে ২০২১ সালের ৮ ফেব্রুয়ারি অনুরাগীদের সুখবর দেন লিজা হেডেন।

আরও পড়ুন : মা-ই তাঁর শক্তি, Women's Day তে নতুন ছবি Rhea-র

২০১৬ সালে ব্যবসায়ী দিনো লালওয়ানির সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন লিজা হেডেন। বিয়ের পর থেকে বিদেশেই থাকতে শুরু করেন লিজা। ২০১৬ সালে দিনো লালওয়ানির সঙ্গে বিয়ের পর প্রথমে জ্যাক এবং পরে পরে লিওর জন্ম হয়। দুই সন্তানকে নিয়ে বিদেশেই রয়েছেন লিজা হেডেন। পরপর ২ সন্তানের জন্মের পর এবার ফের বেবি বাম্প (Baby Bump) নিয়ে ফটোশ্যুট করেন লিজা।

আরও পড়ুন : 'রাজনীতিতে মিঠুনের মতো ভাল মানুষের প্রয়োজন' : Ankush Hazra

সম্প্রতি দ্বিতীয়বার মা হন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয় সন্তানের জন্মের পর আন্তর্জাতিক নারী দিবসে ( International Women’s Day) সদ্যোজাতর ছবি প্রকাশ করেন করিনা। বেবোর পাশাপাশি আন্তর্জাতিক নারী দিবসে ছোট্ট ভামিকার ছবি শেয়ার করেন বিরাট কোহলিও (Virat Kohli)। অনুষ্কার শর্মার কোলে বসে খেলছে ভামিকা। আন্তর্জাতিক নারী দিবসে সেই ছবি শেয়ার করেন ক্যাপ্টেন কোহলি।

.