হাতে সিগারেট, নাচছেন মন্দনা, ভাইরাল ভিডিও

সমালোচনার মুখোমুখি হতে হয় মন্দনাকে

Updated By: Jul 17, 2018, 12:23 PM IST
হাতে সিগারেট, নাচছেন মন্দনা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বিয়র পর স্বামী গৌরব গুপ্তা নাকি তাঁর উপর অত্যাচার চালিয়েছেন। শারীরিক নিগ্রহও চালানো হত তাঁর উপর। ওই অভিযোগেই সম্প্রতি পুলিসের দ্বারস্থ হন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী তথা অভিনেত্রী মন্দনা করিমি। যা নিয়ে এক সময় সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। ওই ঘটনার কিছুদিনের মধ্যে এবার ফের খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী মন্দনা। কেন জানেন?

আরও পড়ুন : শাহরুখ কন্যা সুহানা যেন ঝড় তুলছেন ইন্টারনেটে

সম্প্রতি বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় ‘ইরানিয়ান বিউটি’ মন্দনা করিমিকে। হাতে সিগার্তে নিয়ে সেখানে নাচতে দেখা যায় ইরানিয়ান বিউটিকে। মন্দনার ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। মন্দনা কীভাবে হাতে সিগারেট নিয়ে ক্যামেরার সামনে নাচতে শুরু করেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। যদিও, শত প্রশ্নের মুখেও এ বিষয়ে টু শব্দ করেননি মন্দনা।

দেখুন সেই ভিডিও..

 

 

‘ক্যা কুল হ্যায় হাম থ্রি’-তে দেখা যায় মন্দনা করিমিকে। ওই সিনেমার পর বলিউডের আর কোনও সিনেমায় মন্দনাকে দেখা না গেলেও, তাঁর ছবি এবং ভিডিও নিয়ে প্রায়শই চর্চা শুরু হয় সংবাদমাধ্যমে।

আরও পড়ুন : রাজ নন, কাকে 'ভালবাসি' বললেন শুভশ্রী!

শুধু তাই নয়, বিগ বসের ঘরে থাকাকালীন প্রাক্তন মিস ইন্ডিয়া রোসেল রাও-এর সঙ্গে বিবাদ এবং সম্পর্কের তিক্ততা নিয়েও বার বার সংবাদমাধ্যমের পাতায় উঠে আসে মন্দনা করিমির নাম।

আরও পড়ুন : করিনার সঙ্গে রোম্যান্স করছেন অক্ষয়?

শুধু মন্দনা নন, হাতে সিগারেট থাকার জন্য সমালোচনার মুখোমুখি হতে হয় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান-কেও। বিদেশে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে মাহিরা কীভাবে নির্জন জায়গায় ধূমপান করলেন, তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। ওই ঘটনার জেরে শেষ পর্যন্ত প্রকাশ্যে ক্ষমাও চাইতে হয় ‘রইস’ অভিনেত্রীকে।

.