রাত ৩টে, গাড়ি খারাপ হওয়ায় বান্ধবী Akanksha Puri-কে নিয়ে মহা বিপদে Mika Singh!

গাড়ি খারাপ হয়ে যাওয়ায় বান্ধবীকে নিয়ে মহা বিপদে পড়েছিলেন গায়ক মিকা সিং 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 19, 2021, 03:39 PM IST
রাত ৩টে, গাড়ি খারাপ হওয়ায় বান্ধবী Akanksha Puri-কে নিয়ে মহা বিপদে Mika Singh!

নিজস্ব প্রতিবেদন : মাঝ রাতে বিপত্তি। প্রবল বৃষ্টির মধ্যে গাড়ি খারাপ হয়ে যাওয়ায় বান্ধবীকে নিয়ে মহা বিপদে পড়েছিলেন গায়ক মিকা সিং (Mika Singh)। কিন্তু তারপর? কী করলেন গায়ক?

তখন প্রায় রাত ৩টে। বান্ধবী আকাঙ্খা পুরী (Akanksha Puri)কে নিয়ে গাড়িতে করে ফিরছিলেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক মিকা (Mika Singh)। জানা যায়, তাঁরা রাহুল বৈদ্যর রিসেপশন পার্টি থেকে ফিরছিলেন। ফেরার পথে রাস্তাতেই গাড়ি খারাপ হয়ে যায় গায়কের। তখন তাঁর গাড়ি ঘিরে ধরে প্রায় কয়েকশো মানুষ। সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে উঠে এসেছে সেই ভিডিয়ো। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে এক ব্যক্তিকে বলতে শোনা গেল, ''রাত ৩টের সময় যখন মিকা পাজির গাড়ি খারাপ হয়ে যায়, তখন এতগুলো মানুষ সাহায্য করতে এগিয়ে আসে।'' গাড়ির ভিতর থেকে মিকা ও আকাঙ্খাকেও কথা বলতে শোনা গেল। মিকা কৃতজ্ঞতা স্বীকার করে নিয়ে বলেন, ''এখানে কম করে ২০০ মানুষ রয়েছে, তাঁদের সবার জন্য হাততালি।''

আরও পড়ুন-''নুসরত আমার কাছেই আছে'', Bangladesh-র হিরো আলমের দাবিতে নেটদুনিয়ায় হইচই

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, অভিনেত্রী আকাঙ্খা পুরী (Akanksha Puri)র সঙ্গে প্রেম করছেন গায়ক মিকা সিং (Mika Singh)। তাঁদের নাকি আংটি বদলও হয়ে গিয়েছে। যদিও এই সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি মিকা সিং ও আকাঙ্খা পুরী। যদিও আকাঙ্খা পুরীর কথায়, তিনি আর মিকা ডেট করছেন না, তবে তাঁদের ১২ বছরের বন্ধুত্ব রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)