মাস্ক ছাড়া বিমানবন্দরে কেন? শারীরিক পরীক্ষা হয়েছিল কি? সব প্রশ্নের জবাব দিলেন মিমি

 অনেককিছুই সত্য়ি নয় বলে জানালেন সাংসদ, অভিনেত্রী মিমি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 19, 2020, 10:11 PM IST
মাস্ক ছাড়া বিমানবন্দরে কেন? শারীরিক পরীক্ষা হয়েছিল কি? সব প্রশ্নের জবাব দিলেন মিমি

নিজস্ব প্রতিবেদন : 'বাজি' শ্যুটিং বাতিল করে বুধবারই দেশে ফিরে এসেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুধু মিমিই অবশ্য নয়, ফিরে এসেছেন জিত সহ গোটা 'বাজি' টিমের সদস্যরা। তবে লন্ডন থেকে মিমির ফেরা নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন খবর ছড়িয়ে পড়ে। যার অনেককিছুই সত্য়ি নয় বলে জানালেন সাংসদ, অভিনেত্রী মিমি।

বৃহস্পতিবারই নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁকে নিয়ে ছড়িয়ে পড়া সব প্রশ্ন, গুজবের জবাব দিয়েছেন মিমি। তিনি সাফ জানান, ''শুধুমাত্র সাংসদ বলে আর তারকা বলে বিমানবন্দরে কোনও চেকআপ ছাড়াই তিনি ছাড়া পেয়েছেন বলে যে খবর রটেছে, তা এক্কেবারেই সত্যি নয়। তিনি নিজের সুরক্ষার স্বার্থে, এবং সকলের স্বার্থে শারীরিক পরীক্ষার পরই বিমানবন্দর থেকে ছাড়া পেয়েছেন। শুধু সাংসদ বলেই নয়, তিনি সাধারণ নাগরিক হলেও এই পরীক্ষা করিয়ে তবেই বের হতেন। তবে বিমানবন্দরে পরীক্ষা-নিরীক্ষার আগে একটু তো ভয় করছিল সেটাও ঠিক। তিনি যে শারীরিক পরীক্ষা করিয়েছেন তার প্রমাণ হিসাবে বিমানবন্দর থেকে দেওয়া ফর্মও সকলের সামনে তুলে ধরেন সাংসদ অভিনেত্রী।''

আরও পড়ুন-ভিডিয়ো কলে সাবধানে থাকার কথা সৃজিতকে ভালো করে বুঝিয়েছে মেয়ে আইরা : মিথিলা

এখানেই শেষ নয়, তিনি কেন লন্ডন গিয়েছিলেন, কেন বিমানবন্দরে তাঁকে মাস্ক ছাড়া দেখা গিয়েছিল তারও জবাব দিয়েছেন তিনি। পাশাপাশি কীভাবে সঠিক পদ্ধতিতে মাস্ক ব্যবহার করতে হবে। কিভাবে নিজেদের সুরক্ষিত রাখতে হবে, তার জন্য ওয়ার্ল্ড হেলথ অরগানাইজেশন-এর যে নিয়মাবলি রয়েছে সবই ভিডিয়ো বার্তায় তুলে ধরেছেন সাংসদ অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মিমি, জিত সহ 'বাজি' টিমের সদস্য়দের পর বৃহস্পতিবার কলকাতায় ফিরে আসেন সৃজিত মুখোপাধ্যায়ের 'কাকাবাবু প্রত্যাবর্তন' টিমও। নির্দেশিকা অনুযায়ী ১৮ তারিখের পর এদেশে ঢোকার উপর নিষেধাজ্ঞা জারি করেছে সরকার।

আরও পড়ুন-সৃজিতের সঙ্গে থাকতে ভারতীয় নাগরিকত্ব নেবেন? মিথিলা বললেন...

.