সাংসদ হওয়ার পর প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন মিমি-নুসরত, প্রকাশ্যে ছবির পোস্টার

ছবির নাম এসওএস কলকাতা (SOS Kolkata)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2020, 02:22 PM IST
সাংসদ হওয়ার পর প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন মিমি-নুসরত, প্রকাশ্যে ছবির পোস্টার

নিজস্ব প্রতিবেদন : বাংলা ছবিতে একসঙ্গে পর্দায় দেখা যেতে চলেছে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। এখবর কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। সাংসদ হওয়ার পর মিমি ও নুসরতের প্রথম ছবির পোস্টার সামনে এল। ছবির নাম এসওএস কলকাতা (SOS Kolkata)। 

মঙ্গলবার, মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও নুসরত জাহান (Nusrat Jahan)-এর প্রথম ছবি এসওএস কলকাতা (SOS Kolkata)র ফার্স্ট লুক পোস্টার। যে পোস্টারটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেছেন সাংসদ, অভিনেত্রী নুসরত। ক্যাপশানে লিখেছেন, 'বহু প্রতিক্ষীত' ছবির প্রথম পোস্টার। এই ছবিতে মিমি ও নুসরতের সঙ্গে দেখা যাবে যশ দাশগুপ্তকে। ছবির পোস্টারে মিমি ও নুসরত কাউকে দেখা না গেলেও, বন্দুক হাতে দেখা গেল যশকে। সঙ্গে একটি বাচ্চা মেয়ে। ধ্বংসস্তুপের সামনে দাঁড়িয়ে যশকে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে শিশুটিকে। ছবির পোস্টার থেকেই জানা যাচ্ছে, এবছরই পুজোর সময় মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন-'শরীরের মধ্যে বেড়ে উঠছে নতুন প্রাণ, এটাই জীবনের বড় উপহার', লিখলেন শুভশ্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Nusrat (@nusratchirps) on

সম্প্রতি, নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন অভিনেত্রী এনা সাহা। এসওএস কলকাতা (SOS Kolkata) এনার প্রযোজনা সংস্থা জারিক এন্টারটেইনমেন্ট-এর প্রথম ছবি। তবে এনার সঙ্গে এই ছবিতে যৌথভাবে প্রযোজনা করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। বুধবার থেকেই ছবির শ্যুটিং শুরুর কথা রয়েছে। প্রসঙ্গত, মিমি ও নুসরত এর আগেও অবশ্য একসঙ্গে অভিনয় করেছিলেন। তবে সাংসদ হওয়ার পর এটাই তাঁদের প্রথম ছবি। 

আরও পড়ুন-''দিদিকে হাতে চিঠি লিখেছিলেন সুশান্ত'', পোস্ট করলেন ভাইয়ের স্মৃতিতে কাতর শ্বেতা