বন্ধ Miss World 2021 প্রতিযোগিতা, করোনা আক্রান্ত মিস ইন্ডিয়া-সহ ১৭ সদস্য

Miss World 2021 প্রতিযোগিতায় এবার ভারতের প্রতিনিধিত্ব করছেন ২০২০-র মিস ইন্ডিয়া মানাসা বারাণসী (Manasa Varanasi)।  

Updated By: Dec 17, 2021, 03:42 PM IST
বন্ধ Miss World 2021 প্রতিযোগিতা, করোনা আক্রান্ত মিস ইন্ডিয়া-সহ ১৭ সদস্য

নিজস্ব প্রতিবেদন: মিস ওয়ার্ল্ড (Miss World 2021) প্রতিযোগিতায় করোনা কাঁটা। একসঙ্গে কোভিডে আক্রান্ত ১৭ সদস্য। যাঁদের মধ্যে রয়েছেন ২০২০-র মিস ইন্ডিয়া (Miss India 2020) মানাসা বারাণসী (Manasa Varanasi)। ফলে আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে মিস ওয়ার্ল্ড (Miss World 2021) প্রতিযোগিতা।

বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর থেকে পুয়ের্ত্তো রিওতে (Puerto Rico) মিস ওয়ার্ল্ড (Miss World 2021) প্রতিযোগিতা শুরু হওয়ার কথা ছিল। তার আগে প্রতিযোগীদের করোনা পরীক্ষা হয়। ১৭ জনের সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই প্রতিযোগিতা বন্ধের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। তাঁদের তরফে জানান হয়েছে, বাকি প্রতিযোগীদের সুরক্ষার জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছে। ড্রেসিং রুম থেকে শুরু করে, মঞ্চ, সমস্ত অনুষ্ঠান স্থল স্যানিটাইজ করা হয়েছে। চিকিৎসকরা যাঁদের সুস্থ ঘোষণা করেছেন কেবলমাত্র তাঁদেরই দেশে ফেরার অনুমতি দেওয়া হয়েছে। বাকি আক্রান্তদের আইসোলেশনে রাখা হয়েছে।

মিস ওয়ার্ল্ড (Miss World 2021) প্রতিযোগিতার সিইও জুলিয়া মোরলে (Julia Morley) জানান, যাতে দ্রুত প্রতিযোগিতা শুরু করা যায়, সেজন্য সব ধরনের চেষ্টা চলছে। ৭০তম মিস ওয়ার্ল্ড (Miss World 2021) প্রতিযোগিতায় এবার ভারতের প্রতিনিধিত্ব করছেন ২০২০-র  মিস ইন্ডিয়া (Miss India 2020) মানাসা বারাণসী (Manasa Varanasi)।  

আরও পড়ুন: PHOTOS: বিপাশা ছাড়াও বঙ্গ তনয়ার সঙ্গে প্রেম, অভিনেতার আসল নাম John Abraham নয়

আরও পড়ুন: Harnaaz Sandhu: ৫০ লক্ষ ডলারের মুকুট, বিনামূল্যে ঘোরা, কী কী সুবিধা পাবেন মিস ইউনিভার্স?

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.