TRP: টিআরপি তালিকায় ক্রমশ পিছিয়ে পড়ছে ‘মিঠাই’, কে পেল শীর্ষস্থান?

TRP: গত সপ্তাহের আগেই মিঠাইকে পিছনে ফেলে এগিয়ে যায় গৌরী এলো, গত সপ্তাহে দ্বিতীয় স্থান থেকে ছিটকে এই ধারাবাহিক এসে দাঁড়ায় চতুর্থে, এই সপ্তাহে আরও পিছিয়ে পড়েছে তুফান মেল মিঠাই।

Updated By: Sep 15, 2022, 04:52 PM IST
TRP: টিআরপি তালিকায় ক্রমশ পিছিয়ে পড়ছে ‘মিঠাই’, কে পেল শীর্ষস্থান?

TRP, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শীর্ষস্থানে থাকার রেকর্ড গড়েছিল ‘মিঠাই’, কিন্তু মাঝে ‘গাঁটছড়া’ ছিনিয়ে নেয় সেই সেরার তকমা। বেশ কয়েকমাস টিআরপি তালিকায় জোর টক্কর চলে এই দুই ধারাবাহিকের। প্রথম স্থান ধরে রাখতে মরিয়া দুই ধারাবাহিক। কয়েক সপ্তাহ আগে ফের টিআরপি তালিকার শীর্ষে ফিরে আসে ‘মিঠাই’। কিন্তু সেই শীর্ষস্থান ধরে রাখতে ব্যর্থ এই ধারাবাহিক। গত সপ্তাহের আগেই মিঠাইকে পিছনে ফেলে এগিয়ে যায় গৌরী এলো, গত সপ্তাহে দ্বিতীয় স্থান থেকে ছিটকে এই ধারাবাহিক এসে দাঁড়ায় চতুর্থে, এই সপ্তাহে আরও পিছিয়ে পড়েছে তুফান মেল মিঠাই।

আরও পড়ুন: Jeet : মেয়ে নবন্যাকে নিয়ে জলে ডুব দিলেন জিৎ, তারপর?

গত তিন সপ্তাহে ৮.১, ৭.২ থেকে ৬.৬ নম্বরে এসে দাঁড়িয়েছে ‘মিঠাই’। গত সপ্তাহের মতোই এই সপ্তাহেও শীর্ষস্থানে বহাল রয়েছে ঋদ্ধি খড়ির ‘গাঁটছড়া’। নানা মান অভিমান পেরিয়ে ঋদ্ধি খড়ির কাছে আসা যে বেশ পছন্দ করছে দর্শক, তা বলাই বাহুল্য। ৮.৪ নম্বর পেয়েছে এই ধারাবাহিক। অন্যদিকে মিঠাইয়ের মতোই এই সপ্তাহে কিছুটা পিছিয়ে পড়েছে ‘গৌরী এলো’ ধারাবাহিকও। দ্বিতীয় স্থান থেকে এই ধারাবাহিক এবার রয়েছে চতুর্থ স্থানে। তার প্রাপ্ত নম্বর ৭.৩। দ্বিতীয় স্থানে জায়গা পেয়েছে আলতা ফড়িং। সে পেয়েছে ৭.৮ নম্বর।

আরও পড়ুন: Thank God: যোগীরাজ্যে আটকালেন অজয় দেবগন, সংকটে ‘থ্যাংক গড’!

এক নজরে দেখে নেওয়া যাক, কোন ধারাবাহিক কত নম্বর পেয়ে টিআরপি তালিকায় কোন স্থানে রয়েছে...

প্রথম- গাঁটছড়া (৮.৪)

দ্বিতীয়- আলতা ফড়িং (৭.৮)

তৃতীয়- ধুলোকণা (৭.৬) 

চতুর্থ- গৌরী এলো (৭.৩)

পঞ্চম- মিঠাই (৬.৬)

ষষ্ঠ- অনুরাগের ছোঁয়া (৬.৪), জগদ্ধাত্রী (৬.৪)

সপ্তম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৩)

অষ্টম- সাহেবের চিঠি (৬.২)

নবম-খেলনা বাড়ি (৫.৯)

দশম- মাধবীলতা (৫.৭)

এই সপ্তাহে টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে বেশ কয়েকটি নয়া ধারাবাহিক। নতুন ধারাবাহিকের মধ্যে ‘মাধবীলতা’ ও ‘জগদ্ধাত্রী’ জায়গা করে নিয়েছে টিআরপি তালিকায়। ৬.৪ নম্বর পেয়ে 'জগদ্ধাত্রী' রয়েছে ষষ্ঠ স্থানে, 'মাধবীলতা' রয়েছে দশম স্থানে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.