প্রেমে হাবুডুবু, বিয়ের প্রস্তাব দেওয়ার আগেই Mithai-কে বুকে টেনে নিল সিদ্ধার্থ

 সম্প্রতি এভাবেই জমে উঠেছে Zee বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)-এর গল্প।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2021, 06:25 PM IST
প্রেমে হাবুডুবু, বিয়ের প্রস্তাব দেওয়ার আগেই Mithai-কে বুকে টেনে নিল সিদ্ধার্থ

নিজস্ব প্রতিবেদন : গ্রামের মেয়ে মিঠাইয়ের প্রতি সিদ্ধার্থের বিরক্তি, তিক্ততা একটু একটু করে ভালোবাসায় বদলে গিয়েছে। তবে সেকথা চট করে, মুখ ফুটে বলে ফেলার পাত্র নন সিদ্ধার্থ। এদিকে মেয়ের প্রতি জামাইয়ের অবিচার দেখে তাঁকে নিয়ে জনাইতে চলে যান মিঠাই-এর মা। কিন্তু তাতে আখেরে কোনও লাভ হয়না। মুখে না বললেও একে অপরকে ছেড়ে থাকতে গিয়ে মনে মনে ছটফট করতে থাকে মিঠাই ও সিদ্ধার্থ । সম্প্রতি এভাবেই জমে উঠেছে Zee বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)-এর গল্প।

তবে এবার ধারাবাহিকের গল্পে নতুন টুইস্ট এনেছেন নির্মাতারা। যেখানে দেখা যাচ্ছে, নাতবৌ বাড়ি ছাড়ার পর দাদাইও কাউকে কিছু না বলে আশ্রমে চলে গিয়েছেন। তিনি নাকি আবার সন্ন্যাসী হওয়ার পরিকল্পনা করছেন। আর দাদাইকে বাড়ি ফেরাতেই মিঠাইকে জনাইতে আনতে চলে যান 'উচ্ছেবাবু'। শেষপর্যন্ত মিঠাইকে নিয়ে পালিয়ে আশ্রমে দাদাই-এর কাছে পৌঁছোয় নাতি সিদ্ধার্থ। দাদাইকে বাড়ি ফেরাতে তিনি বদ্ধপরিকর। দাদাইও সুযোগ বুঝে শর্ত দিয়ে বসেন, বলেন, 'মিঠাই'(Mithai)কে সিদ্ধার্থ বিয়ে করলে তবে তিনি বাড়ি ফিরবেন। সে তো না হয় ঠিকই ছিল। 'উচ্ছেবাবু'ও যে এত তাড়াতাড়ি সেই শর্তে রাজি হয়ে যাবেন, তা ভাবেননি দর্শকরাও। 

আরও পড়ুন-মুখে মুখ রেখে চুমু খেলেন, নিজের ভালোবাসা 'Bo'-এর সঙ্গে সামনে এল Jaya-র ভিডিয়ো

Zee বাংলার নতুন প্রমোতে দেখা যাচ্ছে হাঁটু গেড়ে বসে সবার সামনে মিঠাইকে প্রেম নিবেদন করছেন সিদ্ধার্থ। বলেই ফেললেন 'will you marry me?' এখন দেখার  'উচ্ছেবাবু'র প্রস্তাবে শেষপর্যন্ত কি 'মিঠাই' রাজি হয়ে যাবেন?

Zee বাংলার নতুন এই ভিডিয়ো ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে দর্শকদের। সকলেরই প্রতিক্রিয়া এতো প্রায় 'উলট-পুরাণ'। এখানেই শেষ নয়, ধারাবাহিকে মিঠাই-সিদ্ধার্থের আরও একটি রোম্যান্টিক দৃশ্যে মজে রয়েছেন দর্শকরা। যেখানে দেখা যায়, আশ্রমের এক সাধিকার সঙ্গে পুজোর আয়োজন করছেন মিঠাই। সিদ্ধার্থের নজরে আসে প্রদীপের শিখায় লেগেছে মিঠাই-এর আঁচল। ওমনি মিঠাইকে বুকে টেনে নেন সিদ্ধার্থ। তখনই সেখানে পৌঁছোয় টেস আর সোম। সৌমিতৃষার ফ্যান ক্লাবের হাত ধরে ছড়িয়ে পড়েছে মিঠাই-সিদ্ধার্থের সেই রোম্যান্টিক মুহূর্ত..

আরও পড়ুন-কুকরি দিয়ে কোপ, সাংবাদিককে হুমকি, জেল হয়েছিল Shahrukh-র, কী ঘটেছিল সেদিন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মিঠাই-কে সিদ্ধার্থের বিয়ের প্রস্তাব দেওয়ার এপিসোডটি এখনও সম্প্রচারিত হয়নি। তার আগে টেলিভিশনের এই প্রিয় জুটির রোম্যান্টিক দৃশ্যে মজে মন মজেছে দর্শকদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)