Nusrat Jahan: একমাস পূর্ণ Yishaan-এর, কেক কেটে সেলিব্রেশন মা নুসরতের

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 26, 2021, 06:46 PM IST
Nusrat Jahan: একমাস পূর্ণ Yishaan-এর, কেক কেটে সেলিব্রেশন মা নুসরতের
Happy 1st month

নিজস্ব প্রতিবেদন: রবিবার একমাস পূর্ণ করল নুসরত জাহানের (Nusrat Jahan) ছেলে ঈশান (Yishaan)। কেক কেটে ছেলের জন্মের একমাস সেলিব্রট করছেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়া থেকেই বিতর্কের মুখে পড়তে হয়েছিল নুসরত জাহানকে। সন্তানের বাবা কে তা জানতে মরিয়া হয়ে উঠেছিল নেটিজেন থেকে শুরু করে সাধারণ মানুষ। কিন্তু কারোর কোনও উত্তর না দিয়েই সন্তানের জন্ম দেন সাহসী মা নুসরত। ঈশানের জন্মের পরই নুসরত জানিয়েছিলেন বাবা জানেন যে তিনি ঈশানের বাবা, তাই অন্য কারোর জানার দরকার নেই। পরে অবশ্য সামনে এসেছে ঈশানের পিতৃপরিচয়। 

Yishaan's first month

রবিবার সোশ্যাল মিডিয়ায় নায়িকা জানান দিলেন দেখতে দেখতে এক মাস কেটে গেছে। আজই ঈশানের প্রথম মাসের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় একটি কেকের ছবি পোস্ট করেছেন অভিনেতা। আকাশের থিমে তৈরি সেই কেক। কেকটা যেন আস্ত একটা আকাশ। নীল আকাশে সাদা মেঘের ভেলা, তার উপর একটা ছোট্ট টেডি শুয়ে, তার পাশে হলুদ রঙের আধখানা চাঁদ। আর সারা কেক জুড়ে ছড়িয়ে নীল, সাদা, গোল্ডেন রঙের বল। আকাশের গায়ে সোনালি রঙে লেখা Yishaan। কেকের পাশে লেখা 'হ্যাপি ফার্স্ট মান্থ' যার বাংলা তর্জমা প্রথম মাসের শুভেচ্ছা। 

আরও পড়ুন: Daughter's Day 2021: Koel, Raima থেকে Anusha টলিউডের বিখ্যাত বাবা-মায়ের সেলিব্রিটি মেয়েরা

নুসরত জানিয়েছেন যে আপাতত তিনি ও তাঁর বিশেষ বন্ধু যশ চুটিয়ে উপভোগ করছেন ঈশানের অভিভাবকত্ব। প্রথম থেকেই যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানা জল্পনা ছিল। অবশেষে ঈশানের জন্মের কিছুদিন পরেই সামনে আসে যে বার্থ সার্টিফিকেটে তাঁর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত, এটি যশের আসল নাম। এমনকি ঈশানেরও পুরো নাম ঈশান জে দাশগুপ্ত। এর আগেই অবশ্য ঈশানের নামের ইংরাজি বানান দেখে নেটিজেনরা অনুমান করেছিলেন যে ঈশানের বাবা যশ। যদিও এই ব্যাপারে এখনও কোনও কথা বলেননি মা নুসরত। ইতিমধ্যেই জানা গেছে যে শুটিং ফ্লোরে ফিরছেন নায়িকা। আগামী ১ অক্টোবর থেকে 'জয় কালী কলকাত্তাওয়ালি' ছবির শুট শুরু করবে নুসরত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)