Mithila-Tahsan: কয়েকশো কোটির আর্থিক প্রতারণা, গ্রেফতার হতে পারেন মিথিলা-তাহসান!

তদন্তের জন্য আটক হতে পারেন তারকারা

Updated By: Dec 10, 2021, 07:49 PM IST
Mithila-Tahsan: কয়েকশো কোটির আর্থিক প্রতারণা, গ্রেফতার হতে পারেন মিথিলা-তাহসান!

নিজস্ব প্রতিবেদন: কয়েকশো কোটি টাকার প্রতারণা মামলায় নাম জড়িয়েছে বাংলাদেশের তিন অভিনেতার- তাহসান খান (Tahsan Khan), রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) ও শবনম ফারিয়ার (Sabnam Faria)। ই-কমার্স কোম্পানি ইভ্যালির (Evaly) সঙ্গে যুক্ত ছিলেন বাংলাদেশের (Bangladesh) প্রথমসারির তিন অভিনেতা। আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে ঐ ই-কমার্স সংস্থার বিরুদ্ধে। তার জেরেই বাংলাদেশের বিনোদন জগতের সুপরিচিত বেশ কয়েকজনের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। শুরু হয়েছে তদন্ত।

ওই মামলায় অভিযুক্তদের মধ্যে রয়েছেন গায়ক ও অভিনেতা তাহসান খান, অভিনেতা রাফিয়াত রশিদ মিথিলা এবং অভিনেতা শবনম ফারিয়া। তাঁরা ছাড়াও এই মামলায় আরও ছয়জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। উপ-কমিশনার সাজ্জাদুর রহমান সংবাদ মাধ্য়মকে জানিয়েছেন, প্রমাণ সাপেক্ষে অভিযুক্তরা যেকোনও সময় গ্রেফতার হতে পারেন। ঢাকার একটি আদালতে মামলাটি দায়ের করেন সাদ স্যাম রহমান নামে এক ব্যক্তি। পরে আদালত তদন্তের জন্য বিষয়টি ধানমন্ডি থানায় পাঠিয়ে দেয়।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: মাদক মামলায় ফের বম্বে হাইকোর্টের দ্বারস্থ শাহরুখপুত্র আরিয়ান

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে যে তাহসান, মিথিলা এবং শবনম ফারিয়া ইভ্যালির সঙ্গে বিভিন্নভাবে যুক্ত ছিলেন এবং অভিযোগকারী ওই কোম্পানির মাধ্যমে প্রতারিত হয়েছেন। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সংবাদমাধ্যমে জানিয়েছেন, এই মামলার তদন্ত শুরু করা হয়েছে। এদিকে পুলিসের রমনা বিভাগের উপ-কমিশনার সাজ্জাদুল হাসান জানিয়েছেন, তদন্ত চলার সময়ও আটক হতে পারেন, আবার প্রমাণ সাপেক্ষে তদন্তের পরেও আটক হতে পারেন তিন তারকা। 

আরও পড়ুন: বাঙালি প্রেমিকার জন্যই বাংলা রিয়্যালিটি শোয়ে হাজির জম্মুর নিখিল, মঞ্চেই আংটি বদল

ধানমন্ডি থানার পুলিশ জানিয়েছে, প্রতারণামূলক ভাবে টাকা আত্মসাতের জন্য অভিযুক্তরা ইভ্যালিকে সহায়তা করেছেন এমন অভিযোগ আনা হয়েছে মামলায়। পুলিস জানিয়েছে, অভিযুক্তদের বিভিন্ন কথা এবং প্রমোশনাল কর্মকাণ্ডের কারণে অভিযোগকারী ইভ্যালিতে বিনিয়োগ করেছেন এবং প্রতারিত হয়েছেন। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে ইভ্যালির মালিক। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.