Vikram Vedha : রণং দেহি সইফ-হৃত্বিক, অ্যাকশনে ভরপুর 'বিক্রম বেদ'

অপেক্ষা ছিল, অবশেষে সামনে এলেন বিক্রম বেদ। অ্যাকশনে ভরপুর জমজমাট থ্রিলার। পুলিস অফিসার 'বিক্রম' সইফ আলি খানের সঙ্গে গ্যাঙস্টার 'বেদ' হৃত্বিক রোশনের লড়াই। গ্যাঙস্টার 'ভেদা' যে কিনা ভীষণই নির্মম। ফাঁকা ঘরে টেবিলের দু'প্রান্তে মুখোমুখি বসে বিক্রম আর বেদ। বিক্রমকে গল্প বলতে শুরু করেন হৃত্বিক, শুরুর আগে তাঁর পরামর্শ 'ধৈর্য্য ধরে এবং মন দিয়ে শুনবেন। এবার শুধু মজাই পাবেন না, আবাকও হতে হবে।' গল্পের মাঝে ভেসে আসে বেশকিছু খণ্ড চিত্র। আর তারপরই শুরু হয় ইঁদুর-বেড়ালের লড়াই। যে লড়াইয়ে কেউই-কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। বুধবার 'বিক্রম বেদ'র টিজারে এভাবেই সামনে এলেন সইফ ও হৃত্বিক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2022, 02:25 PM IST
 Vikram Vedha : রণং দেহি সইফ-হৃত্বিক, অ্যাকশনে ভরপুর 'বিক্রম বেদ'

Vikram Vedha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপেক্ষা ছিল, অবশেষে সামনে এলেন বিক্রম বেদ। অ্যাকশনে ভরপুর জমজমাট থ্রিলার। পুলিস অফিসার 'বিক্রম' সইফ আলি খানের সঙ্গে গ্যাঙস্টার 'বেদ' হৃত্বিক রোশনের লড়াই। গ্যাঙস্টার 'বেদ' যে কিনা ভীষণই নির্মম। ফাঁকা ঘরে টেবিলের দু'প্রান্তে মুখোমুখি বসে বিক্রম আর বেদ। বিক্রমকে গল্প বলতে শুরু করেন হৃত্বিক, শুরুর আগে তাঁর পরামর্শ 'ধৈর্য্য ধরে এবং মন দিয়ে শুনবেন। এবার শুধু মজাই পাবেন না, আবাকও হতে হবে।' গল্পের মাঝে ভেসে আসে বেশকিছু খণ্ড চিত্র। আর তারপরই শুরু হয় ইঁদুর-বেড়ালের লড়াই। যে লড়াইয়ে কেউই-কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। বুধবার 'বিক্রম বেদ'র টিজারে এভাবেই সামনে এলেন সইফ ও হৃত্বিক। 

১ মিনিট ৫৪ সেকেন্ডের টিজারে সামনে এল একাধিক অ্যাকশন দৃশ্য। 'বেদ' হৃত্বিককে বলতে শোনা গেল, 'ভালো এবং খারাপের মধ্যে বেছে নেওয়া তো ভীষণই সহজ, তবে এবার তো দুজনই খারাপ।' গোটা টিজারে রণং দেহি  মেজাজে ধরা দিলেন দুই তারকা সইফ ও হৃত্বিক। গুলির লড়াই, খুন, জখম, মারপিটে ভরপুর 'বিক্রম বেদ'র টিজার রক্তে ভেজা। নজর কাড়ল একটি বৃষ্টি ভেজা দিনে সইফ-হৃত্বিকের মুখোমুখি হওয়ার দৃশ্য।

আরও পড়ুন- দেশে বয়কট, বিদেশে সবচেয়ে বড় হিট আমিরের 'লাল সিং'

'বিক্রম বেদ'-এ সইফ আলি খান, হৃত্বিক রোশন ছাড়াও রয়েছেন রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোহিতা বিহানি, শরিফ হাশমি ছাড়াও অন্যান্যরা। এই ছবির পরিচালনা করেছেন পরিচালক দ্বয় পুষ্কর-গায়েত্রী। ২০১৭-তে মুক্তি পাওয়া তামিল ছবি 'বিক্রম-বেদ'র রিমেক হল এই ছবি। তামিল ছবিতে 'বিক্রম বেদ'এর ভূমিকায় দেখা গিয়েছিল আর মাধবন, বিজয় শতপথী। ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। 

জানা যাচ্ছে, এর আগে উত্তরপ্রদেশে এই ছবির শ্যুটিং হওয়ার কথা ছিল। তবে হৃত্বিক সেখানে শ্যুট করতে অস্বীকার করায় দুবাইতে 'বিক্রম বেদ' শ্য়ুটিং করতে হয়। ছবির প্রয়োজনে দুবাইতেই উত্তরপ্রদেশের পটভূমিকা তৈরি করতে হয়েছিল। যেকারণে ছবির বাজেট বেড়ে যায় বলে খবর ছড়িয়ে পড়ে। যদিও এখবর প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের তরফে অস্বীকার করা হয়। তাঁদের ছবির লখনউতে এই ছবির শ্যুটিং হয়েছে। তবে কোভিড পরিস্থিতিতে ছবির একটি অংশ সংযুক্ত আরব আমিরশাহীতে শ্যুটিং হয়েছে বলে জানা যায়। 

ছবি প্রসঙ্গে পরিচালক পুষ্কর বলেন, 'ছবিটা কীভাবে শ্যুট হয়েছে তা আমরা জানি, তা নিয়ে কোনও দ্বিমত নেই। আশা রাখব, লোকজন এটাকে 'বলিউডিজ' বলে আখ্যা দেবে না। আমরা স্বাধীনভাবেই এই ছবি বানিয়েছি। এখানে প্রযোজক বা অন্যকেউ-ই  কোনওরকম চাপ তৈরি করেনি।' পুষ্করের সুরে সুর মিলিয়ে পরিচালক গায়েত্রীও বলেন, ছবির শ্যুটিংয়ে কারোর তরফেই কোনও বাধা আসেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)