Mithun Chakraborty: 'রাক্ষসের মতো গোগ্রাসে খাই...' হাসপাতাল থেকে বেরিয়ে সচেতনতার বার্তা মিঠুনের

Mithun Chakraborty: হাসপাতাল থেকেই বেরিয়েই ডায়াবেটিস নিয়ে বিশেষ বার্তা দিলেন মিঠুন চক্রবর্তী। শুধু শারীরিক সমস্যাই নয়, কথা বললেন সন্দেশখালি নিয়েও। পাশাপাশি দেবের ফের রাজনীতিতে ফেরা নিয়ে বরাবরের মতোই মুখে কুলুপ তাঁর। তবে জানিয়ে দিলেন ভোটে দাঁড়াচ্ছেন না তিনি। 

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 12, 2024, 04:00 PM IST
Mithun Chakraborty: 'রাক্ষসের মতো গোগ্রাসে খাই...' হাসপাতাল থেকে বেরিয়ে সচেতনতার বার্তা মিঠুনের

সৌমেন ভট্টাচার্য: সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। শনিবার সকালে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, সঙ্গে যান সোহম চক্রবর্তী। এমআরআই করে জানা যায় যে স্ট্রোক হয়েছিল তাঁর। তাঁকে দেখতে হাসপাতালে ছুটে যান দেবশ্রী রায়, দেব, রাজ চক্রবর্তী থেকে শুরু করে আরও অনেকেই। শনিবারই ছুটে আসেন মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী, যিনি মিমো নামেই পরিচিত। রবিবার সোহম জানিয়েছিলেন যে সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পাবেন মিঠুন। সেই মতোই সোমবার হাসপাতাল থেকে ফিরলেন তিনি। ফেরার সময়ে, সাংবাদিকদের মুখোমুখি হন মহাগুরু। 

আরও পড়ুন- Dev | Mamata Banerjee: 'মানুষকে ভালো রাখতে দিদির উপর বিশ্বাস রাখলাম...' আরামবাগে একই মঞ্চে মমতা-দেব!

সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেমন আছেন নিজেই জানালেন মিঠুন চক্রবর্তী। অভিনেতা বলেন, 'ভালো আছি এখন। কোন সমস্যা নেই। সব সমস্যা খাওয়া দাওয়ায়। রাক্ষসের মতো খেয়ে ফেলি, গোগ্রাসে। এখানে এসে একটু বেশি খেয়ে ফেলি যা মুম্বই বা হায়দ্রাবাদে পাই না। সুগার বেড়ে গিয়েছিল। তাই খাওয়া দাওয়া নিয়ন্ত্রণ করতে বলেছেন ডাক্তার। যাদের ডায়াবেটিস আছে তাদের বলতে চাই, তারা কখনোই ভাববেন না মিষ্টি না খেলে আপনার কিছু হবে না। সব সমস্যা খাওয়াতে। খাওয়া নিয়ন্ত্রণ করুন। ইনসুলিনকে ভয় পাবেন না। আমার সমস্যা, আমি রাক্ষস'। 

রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোন করেছিলেন মিঠুন চক্রবর্তীকে। কী কথোপকথন হল তাঁদের? সেই বিষয়ে মিঠুন বলেন, 'যা বলেছেন সবটা বলতে পারব না। একটু বকা খেলাম প্রধানমন্ত্রীর থেকে'। লোকসভা ভোটে প্রার্থী হবেন? সাফ জবাব মেগাস্টারের। 'না, একদমই নয়। আমি যদি প্রার্থী হই তাহলে ৪২ টা সিটে কি হবে?' তাহলে কি প্রচারের ময়দানে পাওয়া যাবে তাঁকে? মিঠুন জানিয়ে দেন যে ১ তারিখ থেকে লাগাতার বিজেপির হয়েই প্রচার করবেন তিনি। এই রাজ্যের বাইরে অন্য রাজ্যে যদি ডাক আসে, সেখানেও যাবেন বলে জানান মিঠুন। 

এই মুহূর্তে সন্দেশখালি নিয়ে উত্তাল রাজ রাজনীতি। অসুস্থ ছিলেন, সন্দেশখালির ঘটনা শুনেছেন? মিঠুন বলেন, 'আমি শুধু এইটুকু বলতে চাই, সময় এসেছে, মানুষের জেগে ওঠা জরুরি, যা হচ্ছে তা মেনে নেওয়া যায় না'। শুভেন্দু অধিকারী সহ বিধায়কদের আটকে দেওয়া হয়েছে সন্দেশখালি যেতে, এই বিষয়ে কী বলবেন? মিঠুনের দাবি, 'আটকালে কি হবে? ওকে আটকালেও ভেঙেচুরে বেরিয়ে যাবে। শুভেন্দুদা ভেরি স্ট্রং লিডার। শুভেন্দুদাকে আটকানো মুশকিল আছে। এখন আটকাবে কালকে আবার বেরিয়ে যাবে'।

দেবের রাজনীতিতে ফেরত আসা প্রসঙ্গে প্রশ্ন করা হলে বরাবরের মতোই দেবের রাজনৈতিক মতামত নিয়ে কথা বলতে চাননি তিনি। মিঠুন বলেন, 'দেব এসেছিল আমার সঙ্গে দেখা করতে। আমি রাজনৈতিক কোন কথা বলি না। খুব বুদ্ধিমান ছেলে দেব। ভালো ছেলে। জেনুইন ছেলে। তবে রাজনৈতিকভাবে নো কমেন্টস'। 

আরও পড়ুন- Mithun Chakraborty: বাবার অসুস্থতার খবর পেয়েই শহরে মিমো, রবিবার কেমন আছেন মিঠুন?

সোহম চক্রবর্তীর প্রযোজনায় শাস্ত্রী ছবির শ্যুটিং করছেন মিঠুন চক্রবর্তী। তার মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে খুব শীঘ্রই সেটে ফিরতে চান তিনি। মিঠুন বলেন, 'শুটিং করব ১৯  তারিখ থেকে। দুটো দিন লস হয়ে গেল, ওটা ম্যানেজ করতে হবে। আমি কাল থেকেও কাজ করতে পারি, এটা আমার চয়েজ। তবে শেষে বলব, আমার ডায়াবেটিসের বার্তাটা মনে রাখবেন। খাওয়াদাওয়া কন্ট্রোল করতে হবে'। হাসপাতাল থেকে বেরিয়ে বাইরে অনেক লোকের সমাবেশ দেখে চমকে যান মেগাস্টার। এত লোক তাঁকে দেখতে এসেছে, দেখে অবাক মহাগুরু। সবার উদ্দশ্যে হাত নেড়ে বলেন যে তিনি ভালো আছেন।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.