Mithun Chakraborty Health Update: হাসপাতালের বিছানায় অসুস্থ মিঠুনের ছবি ভাইরাল, কেমন আছেন অভিনেতা জানালেন মিমো

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাঅক্ষয় চক্রবর্তী অর্থাৎ মিমো জানান যে,সম্প্রতি তাঁর বাবা হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিন্তু বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

Updated By: May 2, 2022, 09:02 PM IST
Mithun Chakraborty Health Update: হাসপাতালের বিছানায় অসুস্থ মিঠুনের ছবি ভাইরাল, কেমন আছেন অভিনেতা জানালেন মিমো

নিজস্ব প্রতিবেদন: শনিবার ভাইরাল হয়ে যায় মিঠুন চক্রবর্তীর একটি ছবি। হাসপাতালের বিছানায় শুয়ে আছেন সুপারস্টার। অনেকেই তাঁর আরোগ্য কামনা করেন কেউ কেউ আবার দাবি করেন এটি একটি ফেল নিউজ। সত্যতা কী সেই ছবির তা নিয়ে তরজা তুঙ্গে, এরই মাঝে বাবার শারীরিক অবস্থার আপডেট দেন মিঠুনের ছেলে মিমো। কেমন আছেন ৭১ বছর বয়সী সুপারস্টার? 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাঅক্ষয় চক্রবর্তী অর্থাৎ মিমো জানান যে,সম্প্রতি তাঁর বাবা হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিন্তু বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। কিছুদিন আগে বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিটাউনের এই প্রবীণ অভিনেতা। পেটে ব্যথা, জ্বর সহ নানারকমের অসুস্থতায় জেরবার হয়ে যান অভিনেতা। হাসপাতালে ভর্তির পর নানা পরীক্ষার পর জানা যায় যে, কিডনিতে স্টোন হয়েছে তাঁর। তবে আপাতত তিনি সুস্থ রয়েছেন। 

শনিবার মিঠুনের অসুস্থতার ছবি প্রথম পোস্ট করেছিলেন বিজেপি নেতা সঞ্জয় সিংহ। তাঁর আরোগ্য কামনা করেন তিনি। এরপর মিছুন চক্রবর্তী হাসপাতাল থেকে ছাড়া পেলে অনুপম হাজরা টুইট করলেন, 'তোমার দ্রুত আরোগ্য কামনা করি মিঠুনদা'। 

আরও পড়ুন: #FeludarBariteDada: সত্যজিতের লুকে জিতুর প্রশংসায় পঞ্চমুখ সৌরভ, দাদার কাছে বিশেষ অনুরোধ অভিনেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.